ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

খেলা

ইউরোর পরই অবসর: ক্যাপেলো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, নভেম্বর ৩০, -০০০১
ইউরোর পরই অবসর: ক্যাপেলো

লন্ডন: বিদায় কখনো আনন্দের কখনো বেদনার। ইংলিশ কোচ ফ্যাবিও ক্যাপেলোর কোচিং ক্যারিয়ারের বিদায়টা কেমন হবে? এখন উত্তর দেওয়া সম্ভব নয়।

২০১২ সালের ইউরো চ্যাম্পিয়নশিপের পরই কোচিং ক্যারিয়ার শেষ করতে চান ক্যাপেলো।

ইংলিশ কোচ নিশ্চয়ই চাইবেন সাফল্য নিয়ে পেনশন জীবন শুরু করতে। সেই স্বপ্ন তিনি দেখতেই পারেন। এটা অন্যায় কিছু নয়। দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের দুঃখ ঘোচানোর ইচ্ছা তো তার থাকবেই।

দক্ষিণ আফ্রিকায় ইংল্যান্ড দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনার কাছে ৪-১ গোলে হেরে বিদায় নিলেও ক্যাপেলোর ওপর থেকে আস্থা হারায়নি ইংল্যান্ড ফুটবল ফেডারেশন। ইতালিয়ান এই কোচও তার মূল্য দিতে চেষ্টা করবেন বৈকি। সাংবাদিকদের কাছে ফ্যাবিও বলেন,“অবশ্যই সরে যাব। ”

এ মুহূর্তে ইউরো নিয়েই ভাবছেন ৬৪ বছর বয়সী ইতালিয় কোচ। বলেন,“প্রথমত আমরা ইউরোতে কোয়ালিই করেছি। ইউরোর পর আমার বয়সও বাড়বে। তখন আমি একজন পেনসনার হিসেবেই বেশি স্বাচ্ছন্নবোধ করবো। ”

ইউরোর বাছাই পর্বে বুলগেরিয়া ও সুইজারল্যান্ডকে হারিয়েছে ইংল্যান্ড। পুরো ছয় পয়েন্ট নিয়ে সুবিধাজনক অবস্থানে রয়েছে ফ্যাবিও’র দল।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘন্টা, সেপ্টেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa