ঢাকা, শুক্রবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৫ শাওয়াল ১৪৪৩

খেলা

মাহমুদউল্লাহকে অধিনায়ক করে মিনিস্টার ঢাকার জার্সি উন্মোচন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
মাহমুদউল্লাহকে অধিনায়ক করে মিনিস্টার ঢাকার জার্সি উন্মোচন জার্সি হাতে খেলোয়াড়রা

ঢাকা: দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড মিনিস্টার গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিপিএলের অংশ ঢাকা ফ্রাঞ্চাইজির অধিনায়কের নাম ঘোষণার পাশাপাশি দলটির জার্সি উন্মোচন করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) রাজধানীর গুলশান-২ এ মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে লোগো ও জার্সি উন্মোচনের পাশাপাশি এফসিসিসিআইয়ের সহ-সভাপতি মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান রাজ মিনিস্টার ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এবং পুরোদলের খেলোয়াড়দের নাম ঘোষণা করেন।

দলের অন্য খোলোয়াড়রা হলেন- মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, জহুরুল ইসলাম, শামসুর রহমান শুভ, শফিউল ইসলাম, নাঈম শেখ, রিশাদ হোসেন, এবাদত হোসেন চৌধুরী, ইমরানুজ্জামান, আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), ইসুরু উদানা (শ্রীলঙ্কা), মোহাম্মাদ শাহজাদ মোহাম্মাদী (আফগানিস্তান), কায়েস আহমেদ কামাওয়াল (আফগানিস্তান) ও ফজলুল হক ফারুকী (আফগানিস্তান)।

বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরে শিরোপা জয়ের আশাবাদ ব্যক্ত করে রাজ্জাক খান রাজ বলেন, অধিনায়ক হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদের লক্ষ্য ভয়হীন ও আক্রমণাত্বক খেলে শিরোপা অক্ষুন্ন রাখা।

এসময় আরও উপস্থিত ছিলেন- মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, রুবেল হোসেন, শুভাগত হোম চৌধুরী, আরাফাত সানি, জহুরুল ইসলাম, শফিউল ইসলাম, দলেল হেড কোচ মো: মিজানুর রহমান বাবুল, টিম ম্যানেজার সাইফুল ইসলাম ভূঁইয়া, লজিস্টিক ম্যানেজার আলিমুজ্জামান সজিব, ফুডপান্ডা বাংলাদেশের  ম্যানেজিং ডিরেক্টর ও কো-ফাউন্ডা আম্বারীন রেজাসহ অন্যান্য টিম স্পন্সর কোম্পানির ঊর্ধ্বতন প্রতিনিধি এবং মিনিস্টার গ্রুপের জ্যেষ্ঠ কর্মকর্তারা।

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) অষ্টম আসরের শেষ সময়ে এসে ঢাকা দলের ফ্রাঞ্চাইজি কিনে নিয়েছে মিনিস্টার গ্রুপ। দল গোছানোর অংশ হিসেবে পুরোদলের খেলোয়াড়দের তালিকা, অধিনায়কের নাম ঘোষণা ও জার্সি উন্মোচন করলো গ্রুপটি। বিপিএল খেলা শুরু হতে আর মাত্র চারদিন বাকি।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
এসই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa