ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

খেলা

শুরু হচ্ছে বাংলাদেশ-নেপাল রাগবি সিরিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, জুন ১৯, ২০২২
শুরু হচ্ছে বাংলাদেশ-নেপাল রাগবি সিরিজ

প্রথমবারের মতো বাংলাদেশে বিদেশি দলের বিপক্ষে রাগবি সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ রাগবি ফেডারেশন। প্রতিযোগিতাটির নাম দেওয়া হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ-নেপাল আন্তর্জাতিক পুরুষ রাগবি সিরিজ।

আর্মি স্টেডিয়ামে আগামী মঙ্গলবার শুরু হবে এই সিরিজ। উদ্বোধনী দিনে সেভেন-এ সাইডে বাংলাদেশ-নেপাল দুটি ম্যাচ খেলবে। বুধবার হবে ফিফটিন-এ সাইডের একমাত্র ম্যাচটি।

২০০৭ সাল থেকে বাংলাদেশে রাগবির পথচলা শুরু। মাঝের সময় বাংলাদেশ দল দেশের বাইরে খেলেছে। এই প্রথম দেশের মাঠে আন্তর্জাতিক সিরিজ আয়োজন করছে ফেডারেশন। সংস্থাটির সাধারণ সম্পাদক মৌসুম আলী জানালেন স্থানীয় পর্যায়ে রাগবি ছড়িয়ে দিতে বিদেশি দলের সঙ্গে খেলার উদ্যোগ নেওয়ার কথা।

‘অনেক দিন ধরে আমরা রাগবি চালিয়ে নিচ্ছি। এতদিন আমরা দেশের বাইরে খেলতেও গিয়েছি। এখন নিজেদের মাঠে আন্তর্জাতিক প্রতিযোগিতা করা প্রয়োজন। তাছাড়া প্রতি বছর একটি করে আন্তর্জাতিক টুর্নামেন্ট করার বাধ্যবাধকতাও আছে এশিয়ান রাগবির পক্ষ থেকে। এজন্যই এই সিরিজের আয়োজন। ’ এ সিরিজের পৃষ্ঠপোষকতা করছে হা-মীম গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।