ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

খেলা

সময় বাড়ল জাতীয় ক্রীড়া পুরস্কারের আবেদনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, জুন ১৯, ২০২২
সময় বাড়ল জাতীয় ক্রীড়া পুরস্কারের আবেদনের

জাতীয় ক্রীড়া পুরস্কার ২০২১-২২ এর জন্য আবেদনের শেষ তারিখ ছিল ১৪ জুন। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় আবেদনের সময় ৯ দিন বাড়িয়ে ২৩ জুন করেছে।

জাতীয় ক্রীড়া পরিষদসূত্রে জানা গেছে, নতুন সময়সীমার মধ্যে জাতীয় ক্রীড়া পুরস্কার পেতে আগ্রহীদের আবেদন করতে বলা হয়েছে।

সময় বাড়ানোর কারণ হিসেবে, জাতীয় ক্রীড়া পরিষদ সকল ফেডারেশন, অ্যাসোসিয়েশন ও সংস্থা থেকে আবেদন না পাওয়ার কথা উল্লেখ করেছে।

গত ১১ মে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৩ থেকে ২০২০ সাল পর্যন্ত ৮ বছরের জমে থাকা ৮৫ জনকে পুরস্কার প্রদান করেছিলেন। ওই দিন প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছিলেন এখন থেকে জাতীয় ক্রীড়া পুরস্কার জমিয়ে না রেখে প্রতি বছর যেন প্রদান করা হয়।

প্রধানমন্ত্রীর ওই নির্দেশের পর যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ২০২১ ও ২০২২ সালের জন্য জাতীয় ক্রীড়া পুরস্কার প্রদানের উদ্যোগ নিয়েছে। যারা পুরস্কার পেতে আগ্রহী তাদের ফরম পূরণ করে সংশ্লিষ্ট ফেডারেশন অথবা সরাসরি জাতীয় ক্রীড়া পরিষদে প্রেরণের জন্য বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।