ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

খেলা

সংবর্ধনা পেলেন খুশবু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুন ৩০, ২০২২
সংবর্ধনা পেলেন খুশবু

মালদ্বীপের ইউকুলহাস দ্বীপে অনুষ্ঠিত ওয়েস্টার্ন এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপস ২০২২ অংশগ্রহণ করেছিল বাংলাদেশ খুদে দাবাড়ু দল। সেখানে সাউথ পয়েন্ট স্কুল এর ৪র্থ শ্রেণির ছাত্রী খুদে দাবাড়ু ওয়ারসিয়া খুশবু একটি স্বর্ন পদক অর্জন করেছেন বাংলাদেশের জন্য।

বাংলাদেশ এ ইভেন্ট হতে মোট ৪ টি পদক পেয়েছে। র‌্যাপিড দাবায় বালিকা অনুর্ধ্ব -১০ বিভাগে ওয়ারসিয়া খুশবু র‌্যাপিড বিভাগে ১টি স্বর্ন পদক পেয়েছেন।

এ কৃতিত্বের জন্য ওয়ারসিয়া খুশবুকে সংবর্ধনা দেয় সাউথ পয়েন্ট স্কুল, মালিবাগ কর্তৃপক্ষ। সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজ মালিবাগের অধ্যক্ষ কর্নেল মোঃ শামসুল আলম পি এস সি (অবঃ), বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সনের উপাধ্যক্ষ জেরিনা ফেরদৌস, ইংরেজি মাধ্যমের উপাধ্যক্ষ শাহনাজ বেগম।

স্ট্যান্ডার্ড, র‍্যাপিড ও ব্লিটজ এই তিন ইভেন্ট দাবায় ওপেন অনুর্ধ্ব- ৮ থেকে ১৮ বয়সে ১৩ জন খুদে দাবাড়ু বাংলাদেশ থেকে ওয়েস্টার্ন এশিয়ান ইয়ুথ দাবা চ্যাম্পিয়নশিপ ২০২২ অনুর্ধ্ব-৮,১০,১২,১৪,১৬ ও ১৮, ওপেন ও বালিকা বিভাগ।   এশিয়ার ৯ টি দেশের ১৫০ জন খেলোয়াড় বিভিন্ন ক্যাটাগরিতে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa