ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

খেলা

হাসপাতালের বিছানা থেকে দোয়া চাইলেন শোয়েব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২২
হাসপাতালের বিছানা থেকে দোয়া চাইলেন শোয়েব

পাকিস্তানের সাবেক পেস বোলার শোয়েব আখতার, যার ১৫০ কিলোমিটার গতির বলে হাঁটু কাঁপতো প্রতিপক্ষের ব্যাটসম্যানদের। সেই রাওয়ালপিন্ডি এক্সপ্রেসেরই দুই হাঁটুতে অস্ত্রোপচরার করাতে হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে এমনটি জানান রাওয়াল পিণ্ডি এক্সপ্রেস।

ইন্সটাগ্রাম ভিডিওতে শোয়েব সমর্থকদের উদ্দেশে জানান, তিনি এখন অপারেশন থিয়েটারের বাইরে আছেন। তার দুটি হাঁটুর অস্ত্রোপচার করতে ৫ থেকে ৬ ঘণ্টা লাগে। সেই খেলোয়াড়ি জীবন থেকে বয়ে বেড়ানো হাঁটুর যন্ত্রণাটা এই ‘বুড়ো’ বয়সে এসে আর সহ্য করতে পারছেন না শোয়েব। এ থেকে যেন মুক্তি পান, তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

ভিডিওতে শোয়েব আখতার ভক্তদের কাছে দোয়া চেয়ে বলেন, ‘আমি যন্ত্রণার মধ্যে আছি। আপনাদের দোয়া চাই। ’ ডানহাতি সাবেক পেসার বলেন, ‘আশাকরি এটিই আমার শেষ অস্ত্রোপচার, কেননা আমি আর ব্যথা সহ্য করতে পারছি না। ’

১১ বছর আগে অবসরে যাওয়া শোয়েব আরও বলেন, ‘আমি আরও ৪ থেকে ৫ বছর খেলতে পারতাম। তবে আমি যদি তেমনটা করতাম তবে আজ হুইলচেয়ারে বসতে হতো। ফলে আমাকে অবসরের সিদ্ধান্ত নিতে হয়েছিল। ’

পাকিস্তানের হয়ে ৪৬টি টেস্ট, ১৬৩টি ওয়ানডে ও ১৫টি টি-টোয়েন্টি খেলেছেন শোয়েব। সব মিলিয়ে উইকেট নিয়েছেন ৪৪৪টি। ১৯৯৭ সালের ডিসেম্বরে ঘরের মাঠ রাওয়ালপিন্ডিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে পাকিস্তান দলে অভিষেক শোয়েবের। সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ২০১১ বিশ্বকাপে, নিউজিল্যান্ডের বিপক্ষে পাল্লেকেলেতে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa