ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

খেলা

ছেলেদের সাইক্লিংয়ে সোনা জিতলো আইইউবি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
ছেলেদের সাইক্লিংয়ে সোনা জিতলো আইইউবি

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ছেলেদের সাইক্লিংয়ে সোনা জিতলো ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি। বাংলাদেশ (আইইউবি)-এর মার্কেটিং বিভাগের ৮ম সেমিস্টারের শিক্ষার্থী নোবেল দে এই পদক জয় করেছেন।

 

শুক্রবার (৯ সেপ্টেম্বর ২০২২) ঢাকার হাতিরঝিলে অনুষ্ঠিত প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। প্রতিযোগিতায় ৫ম স্থান অধিকার করে আইইউবির হিউম্যান রিসোর্সের ম্যানেজমেন্ট বিভাগের পঞ্চম সেমেস্টারের শিক্ষার্থী খন্দকার ইশরাত জাহান রিফা।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এ বছর তৃতীয়বারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করেছে। শুক্রবার প্রতিযোগিতার উদ্বোধনী দিনে অনুষ্ঠিত হয় দুটি ইভেন্ট – ছেলে এবং মেয়েদের ২১ কিলোমিটার ম্যারাথন দৌঁড় এবং ১৪ কিলোমিটার সাইক্লিং।

দেশের ১২৫টি পাবলিক ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ৭ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করছে এবারের প্রতিযোগিতায়। এবারের ১২টি ইভেন্ট হলো ফুটবল, ক্রিকেট, সাঁতার, অ্যাথলেটিক্স, টেবিল টেনিস, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, কাবাডি, দাবা, সাইক্লিং এবং ব্যাডমিন্টন।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।