ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

খেলা

বৃষ্টিতে শঙ্কায় বাংলাদেশের সেমিফাইনাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
বৃষ্টিতে শঙ্কায় বাংলাদেশের সেমিফাইনাল ছবি: শোয়েব মিথুন

সিলেট থেকে: নারী এশিয়া কাপের শুরু থেকেই বৃষ্টির সঙ্গে হিসাব কষতে হচ্ছে। বেশির ভাগ সময়ই রাতে বৃষ্টি এসেছে, হুটহাট থেমেও গেছে।

ম্যাচ হতে বড় কোনো অসুবিধা হয়নি।  

তবে বাংলাদেশের সমীকরণ যখন ম্যাচ জিততেই হবে, এমন সময় বৃষ্টি হাজির হয়েছে তুমুলভাবে। মঙ্গলবার (১১ অক্টোবর) সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচ খেলার কথা টাইগ্রেসদের। সেমিফাইনালে খেলতে হলে বিকল্প নেই এই ম্যাচ জেতার।

অথচ সোমবার রাত থেকে সিলেটে মুষলধারে পড়ছে বৃষ্টি। থামেনি সকাল বেলায়ও। বাংলাদেশ-আমিরাত ম্যাচ শুরু হওয়ার কথা ছিল সকাল ৯টায়, টস সাড়ে ৮টায়। কিছুই হয়নি। কখন হবে, এ নিয়েও নিশ্চয়তা মিলছে না। কারণ এই প্রতিবেদন লেখার সময়ও সিলেটে বৃষ্টি হচ্ছে।

নারী এশিয়া কাপে এখন অবধি পাঁচ ম্যাচ খেলেছে বাংলাদেশ, পেয়েছে চার পয়েন্ট। অন্যদিকে ছয় ম্যাচের সবগুলো খেলে থাইল্যান্ডের পয়েন্ট ৬। আমিরাতের বিপক্ষে টাইগ্রেসরা জিতলে নেট রান রেটের হিসাব আসবে না। আর হেরে গেলে বা ড্র করলে সেমিতে খেলবে থাইরা।

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।