ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

তারকাদের বদঅভ্যাস

আফসানা রীপা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৪
তারকাদের বদঅভ্যাস মাইকেল জ্যাকসন

রুপালি জগতের তারকা তারা। ক্যামেরার লাইট আর ঝলকানি সারাক্ষণের সঙ্গী তাদের।

এজন্য নিজেদের পরিস্কার রাখতে ভালোবাসেন তারা। এমনটাই ভাব‍া হয়। কিন্তু আপনার ধারনার উল্টোটা করেন তারকারা। পর্দায় যতোই চাকচিক্যময় ও লাস্যময়ী দেখাক না কেন বাস্তবজীবনে তাদের বদ অভ্যাসগুলো আপনার আমার চেয়ে অনেক বেশি খারাপ। হলিউডের কিছু জনপ্রিয় তারকাদের বদঅভ্যাস গুলো তুলে ধরা হলো পাঠকদের জন্য।

রবার্ট প্যাটিনসন
‘টোয়ালাইট’ ছবিতে প্যাটিনসনকে দেখে এক মুহুর্তের জন্যও প্রেমে পড়েনি এমন তরুনী মনে হয় খুব কমই আছেন। কিন্তু তার বদঅভ্যাসের কথা শুনলে হয়তো সেই সকল তরুনীদের অনেকেই নাক সিটকাবেন। মাসের পর মাস ধরে একই পোশাক পরে থাকেন তিনি। তার মতে এত ব্যাস্ততার মাঝে নাকি পোশাক বদলানোর সময়ই হয়না। শুটিংয়ে গিয়ে যখন নিজের পোশাকের দুর্গন্ধ নিজেই পান তখন পোশাকটা পরিবর্তন করেন তার আগে নয়।

জনি ডেপ
‘দ্যা টুরিস্ট’ ছবিতে জনি ডেপকে দেখলে তার বদ অভ্যাসের সঙ্গে তাকে মেলানোটা দায় হয়ে যাবে। অমন পরিস্কার পরিচ্ছন্ন মানুষটা কিনা মাসের পর মাস গোসল না করে দিব্যি কাটিয়ে দেন। গোসলে নাকি তার বেজায় ভয়। এরপর যখন নিজের শরীরের গন্ধ নিজেই পান তখন টনক নড়ে যে না শরীরে পানি ছোয়ানো উচিৎ।

ব্রাড পিট
আরেকজন হলেন ব্রাড পিট যিনি গোসল করেন ঠিকই কিন্তু শরীরে সাবান বা বডি জেল ছোয়াতে নারাজ। যখন শরীরের দুর্গন্ধ বোধ করেন শুধু তখনই সাবানে হাত লাগান তার আগে নয়।

জেসিকা সিম্পসন
শুধু পুরুষ  তারকারাই এমন বদঅভ্যাসের বশীভূত নন। শুনুন জেসিকা সিম্পসনের কান্ড। প্রিতিদিন দাঁত ব্রাশ করলে নাকি তার দাঁত অত্যধিক পিচ্ছিল হয়ে যায় যা তার মোটেও ভালো লাগেনা। তাই সপ্তাহে তিন থেকে চারদিন শুধু ব্রাশ আর পেস্টের সানিধ্যে যান।

মেগান ফক্স
হলিউডের হট অভিনেত্রী খ্যাত মেগান ফক্সের কান্ডের কথা শুনুন। এই অভিনেত্রী নাকি প্রায়ই টয়লেট ফ্লাশ করতে ভুলে যান। আর এজন্য মেগানের পরিচিতরা কেউ তার বাথরুম ব্যবহার করেননা।

মাইকেল জ্যাকসন
পপ সম্রাট তিনি আর তারই কিনা ছিলো সবচেয়ে বাজে অভ্যাস। অতিরিক্ত সফলতা যেমন জনপ্রিয়তা হাতে এনে দেয় তেমনই অবসাদে ভরা জীবন উপহার দেয়। মৃত্যুর আগে এতোটাই হতাশ আর অবসাদ জীবন কাটাচ্ছিলেন যে নিজের ঘরের দরজাতেই মল-মূত্র ত্যাগ করতেন।

বাংলাদেশ সময় : ০১২০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ

welcome-ad