ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

তারার ফুল

তারকার তিন ইচ্ছে

একাই জর্জ ক্লুনিকে পেতাম : সোহানা সাবা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
একাই জর্জ ক্লুনিকে পেতাম : সোহানা সাবা সোহানা সাবা/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলাদিনের জাদুর চেরাগের কথা মনে পড়ে? ওই চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তার কাছে তিনটি ইচ্ছের কথা জানালেই বাস্তবায়ন হয়ে যায় নিমিষে! তারকারাও যদি সেই চেরাগ পান তাহলে কোন তিনটি ইচ্ছে পূরণ করতে চাইবেন? বাংলানিউজের তারার ফুলের নতুন আয়োজন ‘তারকার তিন ইচ্ছে’ বিভাগে তারা জানাবেন সেকথা।

আজ বলেছেন অভিনেত্রী সোহানা সাবা।

আমার ক্লোন চাইতাম
আলাদীনের জাদুর চেরাগ সত্যি সত্যি পেলে একটা ক্লোন সোহানা সাবা চাইতাম। কারণ আমি খুবই অলস! আমার কাছের মানুষরা ছাড়া অনেকেই এটা জানে না। ক্লোন পেয়ে গেলে আমার সব কাজ সেই সাবা করে দেবে। আর আমি শুধু কাজের ফল উপভোগ করবো। ক্লোন না পেলে একটা টাইম মেশিন কেনার ইচ্ছা আছে। জ্যামে বসে থাকলে ইচ্ছাটা শতভাগে গিয়ে দাঁড়ায়।

বৈমানিক হওয়ার ইচ্ছা
আমি আসলে কোনো পরিকল্পনা করে চলি না। উপরওয়ালা সবসময়ই আমার ভালো করেন। কোনো ইঁদুর দৌড় আমার নেই। সময়ের আগে বিয়ে আর সন্তানের মা হওয়াই সম্ভবত এর সবচেয়ে বড় প্রমাণ। আমি নিজের মর্জিতেই চলি। ব্যক্তিগত জীবনের দিকে তাকালে ‘জীবনটা সুন্দর’ বলতে ইচ্ছে হয়। তাই পুরো পৃথিবী ঘোরার ইচ্ছা আছে। এজন্য বৈমানিক হওয়ার খুব শখ আমার। বিমান চালাতে পারলে এমনিতেই দেশ-বিদেশে ঘুরে বেড়াতে পারতাম।

পুরোটা সময় একাই ক্লুনিকে পেতাম
আমি অভিনয় পারি না। কেউ প্রশংসা করলে নিজেই দ্বিধায় পড়ে যাই। এখনও শিখছি। আমার প্রিয় তারকাদের মধ্যে জর্জ ক্লুনির সঙ্গে কাজ করার সুযোগ পেলে ভালো লাগতো। ইচ্ছে হয় তার অভিনীত ‘গ্র্যাভিটি’তে যদি অভিনয় করতে পারতাম! অস্কারজয়ী ছবিটির গল্পে সান্ড্রা বুলক ও ক্লুনি মহাকাশে গিয়ে আটকা পড়েন। বিপর্যয়ে মহাকাশযান ধ্বংস হয়ে যাওয়ায় তাদের ফেরার পথও থাকে না। তাই এ ছবিতে কাজ করতে পারলে পুরোটা সময় আমি একাই জর্জ ক্লুনিকে পেতাম!

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ