ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

তারার ফুল

আকাশপথে যে তারকাদের চাহিদা হয় আকাশসম!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, আগস্ট ২, ২০১৫
আকাশপথে যে তারকাদের চাহিদা হয় আকাশসম!

শুটিং, মিটিং, ইন্টারভিউ- সব সামলাতে গিয়ে দৌড়ের ওপর থাকতে হয় বলিউড তারকাদের। অবশ্য আকাশপথে যাতায়াতের মাধ্যমেই সময়কে যথাযথভাবে কাজে লাগাতে পারেন তারা।

কেউবা আসা-যাওয়ার পথে বিমানবন্দরের যাত্রাবিরতিতেও ব্যক্তিগত ও পেশার কাজ সেরে নেন। এমন দৃষ্টান্ত অনেক। কিন্তু তাদের মধ্যে কয়েকজন উড়োজাহাজে খামখেয়ালি হয়ে আর বিরূপ আচরণ করে খবরের শিরোনামে এসেছেন। তেমন কিছু ঘটনা পড়ুন এখানে।

ঐশ্বরিয়া রাই বচ্চন
উড়োজাহাজে সবচেয়ে চাহিদাপূর্ণ যাত্রী সম্ভবত ঐশ্বরিয়াই! ফ্লাইটে খাওয়ার চেয়েও খাবার পরিবেশনার ধরণকে প্রাধান্য দেন তিনি। আকাশপথে চলাফেরার সময় বিমানবালাদের দৌড়ের ওপর রাখেন অ্যাশ! যতো খাবার থাকে, সবই একে একে হাজির করতে হয় সাবেক এই বিশ্বসুন্দরীর সামনে। সেগুলোর মধ্যে দেখতে সুন্দর খাবারটি বেছে নেন তিনি। ৪১ বছর বয়সী এই অভিনেত্রীর কাছে এটা নাকি চোখের আরাম!

কঙ্গনা রনৌত
ঐশ্বরিয়ার মতো কঙ্গনাও বিমানবালাদের নিঃশ্বাস ফেলার সুযোগ দেন না! তার চাহিদা মেটাতে গিয়েও হিমশিম খেতে হয় তাদেরকে। ২৮ বছর বয়সী এই অভিনেত্রী সাধারণত নিজের সহকারীকে নিয়ে যাতায়াত করেন। কঙ্গনা প্রথম শ্রেণিতে সওয়ার হন। আর সহকারী থাকেন ইকোনমি ক্লাসে। খাবারের প্রসঙ্গ এলেই বিমানবালাদেরকে সহকারীর কাছে গিয়ে প্রতিবার তার দরকারি বিষয়ে খোঁজ নিয়ে আসতে বলেন।

ক্যাটরিনা কাইফ
আকাশপথে বিমানবালা কিংবা সংশ্লিষ্ট কারও সঙ্গেই কথা বলেন না ক্যাটরিনা। তার কিছু প্রয়োজন হলে ব্যক্তিগত সহকারী কিংবা নিজের ব্যবস্থাপককে এনে দিতে বলেন। এরপর তা পৌঁছায় বিমানবালাদের কাছে। নিজের আসনের পাশে কোনো বিমানবালা দাঁড়িয়ে থাকলেও তাকে কিছু জানান না ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

আরেকটি ঘটনা জানলেও তো ফ্লাইটে ক্যাটের ধারেকাছেও কেউ যাবে না। নিজের একটি ছবির প্রচারণার কাজে যাওয়ার জন্য উড়াল দিয়েছিলেন তিনি। ব্যস্ততার ধকল যাওয়ায় ফ্লাইটে উঠেই ক্লান্ত দেহে ঘুমিয়ে পড়েন ক্যাট। পাইলটের কাছ থেকে উড্ডয়নের ঘোষণা এলে তাকে ঘুম থেকে ডেকে সিটবেল্ট বাঁধার অনুরোধ করেন বিমানবালা। ঘুম ভাঙানোর কারণে রেগে গিয়ে বলিউডের এই অভিনেত্রী বলেন, ‘আমার গায়ে হাত দেওয়ার সাহস পেলে কোথায়? তুমি কি জানো আমি কে?’ বিব্রত হয়ে বিমানবালা ক্ষমা চেয়ে চলে যায়। অন্য যাত্রীরা এ ঘটনায় হতভম্ব হয়ে যান।

প্রিয়াঙ্কা চোপড়া
দুবাই যাওয়ার সময় সহযাত্রীর সঙ্গে তুমুল ঝগড়ায় জড়িয়ে পড়েন প্রিয়াঙ্কা। ওই যাত্রীর অভিযোগ ছিলো, উড্ডয়নের সময়ও মোবাইল ফোনে কথা বলে বিপদ ডেকে আনছেন বলিউডের এই অভিনেত্রী। তাই তাকে মোবাইল বন্ধ করার আহ্বান জানান ড. ফায়াজ শল। এ কারণে তার সঙ্গে অকথ্য ভাষায় দুর্ব্যবহার করেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। যদিও প্রিয়াঙ্কা এ ঘটনা অস্বীকার করেন জানান, মনোযোগ আকর্ষণের উদ্দেশে এমন গল্প ফেঁদেছেন ফায়াজ।

রণবীর সিং
‘গুন্ডে’ ছবির কাজ করতে আকাশপথে কলকাতায় যাওয়ার সময় খাবার নিয়ে ঝামেলা বাঁধিয়ে বসেন রণবীর সিং। বিমানবালা এসে তার কাছে জানতে চান, নিরামিষ নাকি আমিষ খাবেন। তিনি সিদ্ধান্ত নিতে পারছিলেন না! তাই সময়ে চেয়ে নেন। অনেকক্ষণ পর খাবার চাইলে বিমানবালা ক্ষমা চেয়ে জানান, আমিষ শেষ হয়ে গেছে। সঙ্গে নিরামিষ খাবার নেওয়ার প্রস্তাব দেন তিনি। এতে রাগ ধরে রাখতে পারেননি ৩০ বছর বয়সী এই অভিনেতা। তিনি জানিয়ে দেন, বিমানবালার কাছ থেকে পানিও নেবেন না!

বলিউডের মতো হলিউড তারকাদেরও এমন ঘটনা আছে। মডেল কেট মস, অভিনেতা অ্যালেক ব্যাল্ডউইন, ক্রিশ্চিয়ান স্লেটার তাদের মধ্যে অন্যতম।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ