ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

ভোলা যাবে না তানহাকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
ভোলা যাবে না তানহাকে! তানহা তাসনিয়া/ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তানহা শব্দের অর্থ একা। তাসনিয়া শব্দের অর্থ বিশুদ্ধকরণ।

একা ও বিশুদ্ধকরণ কেমন তা এবার রূপালি পর্দায় দেখবেন দর্শকরা। শুক্রবার (১৮ মার্চ) মুক্তি পাচ্ছে তার প্রথম ছবি ‘ভোলা তো যায় না তারে’।

রফিক শিকদারের পরিচালনায় ছবিটিতে তানহা অভিনয় করেছেন চিত্রনায়ক নিরবের বিপরীতে। তারা ফেসবুক ফ্রেন্ড ছিলেন। ফেসবুকে ছবি দেখে নিরব ও পরিচালক তার সঙ্গে যোগাযোগ করেন। রফিক শিকদারের লেখা ‘পদ্মাপাড়ের পার্বতী’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এটি।

‘ভোলা তো যায় না তারে’র গল্পে তানহাকে দেখা যাবে রক্ষণশীল হিন্দু পরিবারের মেয়ে নীলাঞ্জনা চরিত্রে। সে পড়াশোনা করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে। মুসলমান সহপাঠীর সঙ্গে তার মন দেওয়া-নেওয়ার সম্পর্ক গড়ে ওঠে। একসময় ছেলেটির দেহে ক্যান্সার ধরা পড়ে।

শুরুতে নেওয়া হয়েছিলো চিত্রনায়িকা নিপুণকে। পরে তার স্থলাভিষিক্ত হন তানহা। মজার বিষয় হলো, তানহা দেখতে নায়িকা নিপুণের মতো! একথা অনেকের মুখেই শোনেন তিনি। চিত্রনায়িকা পপির সঙ্গেও অনেকে তার মিল খোঁজেন।

মিল থাকুক বা না থাকুক, চলচ্চিত্রে নতুন নায়িকাদের মধ্যে অল্প সময়ে আলোচিত হয়েছেন তানহা। প্রথম ছবি মুক্তির আগে আরও দুটি ছবি হাতে পেয়ে গেছেন তিনি। এর মধ্যে ‘ধূমকেতু’তে তাকে দেখা যাবে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে। সামনে ওয়াজেদ আলি সুমনের পরিচালনায় বাপ্পি চৌধুরীর সঙ্গে ‘জানবাজ’-এর কাজ শুরু করবেন।

আপাতত ‘ভোলা তো যায় না তারে’ নিয়ে কেমন প্রতিক্রিয়া পাবেন তা ভাবছেন তানহা। আনন্দ, টেনশন সবই হচ্ছে। বড় পর্দায় নিজেকে দেখবেন ভেবে অন্যরকম এক উত্তেজনাও কাজ করছে তার মধ্যে। উঠতি এই নায়িকার আশা, ছবিটি দেখে তাকে দর্শক ভুলতে পারবেন না!

বাংলাদেশ সময় : ০১২৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ