ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তারার ফুল

উর্বশী এখন ঢাকায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
উর্বশী এখন ঢাকায়

ঢাকায় এলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। মঙ্গলবার (২২ মার্চ) জেট এয়ারওয়েজে চড়ে সকাল ১১টা ১৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন তিনি।



উর্বশী উঠেছেন রাজধানীর হোটেল র‌্যাডিসনে। এখানেই সন্ধ্যায় বিএমডব্লিউ সেভেন সিরিজের নতুন মডেলের গাড়ি উদ্বোধন করবেন ২২ বছর বয়সী এই সুন্দরী। ঢাকায় তার সঙ্গে আছেন ব্যক্তিগত ম্যানেজার ও রূপসজ্জাকর।

২০০৩ সাল থেকে বাংলাদেশে বিএমডব্লিউর একমাত্র আমদানিকারক এক্সিকিউটিভ মটরস লিমিটেড এবার বাজারে আনছে বিএমডব্লিউ সেভেন সিরিজের নতুন মডেল ৭৩০এলআই। উর্বশীকে আনা প্রসঙ্গে আয়োজকরা জানান, বিশ্ববাজারে হলিউডের ‘মিশন ইম্পসিবল-রোগ নেশন’ ছবির মাধ্যমে এই মডেলটি প্রথম জনসম্মুখে আসে। এই সিরিজের গাড়ির ভোক্তা শ্রেণীর কথা মাথায় রেখেই আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যক্তিত্বদের যুক্ত করে বিএমডব্লিউ কর্তৃপক্ষ।

উর্বশী রাউতেলা আন্তর্জাতিক অঙ্গনে কয়েকবার পুরস্কৃত হয়েছেন। অভিনয় করছেন বলিউডের ছবিতে, গানেও মডেল হয়েছেন। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপার মডেল নির্বাচিত হন। একই বছর চীনে অনুষ্ঠিত মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার প্রতিযোগিতায় হন বিজয়ী। ২০১২ সালে নির্বাচিত হন মিস ইউনিভার্স ইন্ডিয়া। গত বছর মিস ডিভা ২০১৫ বিজয়ী হওয়ায় মিস ইউনিভার্স ২০১৫ প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করেন ভারতের।

২০১৩ সালের ২১ নভেম্বর অনিল শর্মার ‘সিং সাব দি গ্রেট’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এ ছবিতে তিনি সানি দেওলের বিপরীতে মিনি চরিত্রে অভিনয় করেছেন। ২০১৪ সালে হানি সিংয়ের ‘লাভ ডোজ’ গানের ভিডিওর মডেল হয়ে আলোচিত হয়েছেন।

এরপর অভিনয় করেন ‘ভাগ জনি’ (২০১৫) ও ‘সনম রে’ (২০১৬) ছবিতে। উর্বশী এখন কাজ করছেন ‘মাস্তি’ ছবির তৃতীয় সিক্যুয়েল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’তে। হিন্দির পাশাপাশি কান্নাড়া আর পাঞ্জাবি ভাষার ছবিতেও অভিনয় করছেন তিনি।

বাংলাদেশ সময় : ১৩০৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ