ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

তারার ফুল

বলিউড তারকাদের ভ্রাম্যমাণ ঘরবাড়ি!

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ১, ২০১৬
বলিউড তারকাদের ভ্রাম্যমাণ ঘরবাড়ি!

বলিউডের প্রথম সারির সব তারকা শুটিংয়ে গেলে সঙ্গে রাখেন নিজেদের ভ্যানিটি ভ্যান। সেগুলো দেখলে ঘরবাড়িও মনে হতে পারে! আরাম আর স্বাচ্ছন্দ্যের সব উপকরণ আছে এসব ভ্যানে।



তারকারা স্বাচ্ছন্দ্যের সঙ্গে কখনও আপোস করেন না। তাই শুটিংয়ে নিয়ে যান নিজেদের মনের মতো করে সাজিয়ে তোলা ভ্যানিটি ভ্যান।  কয়েকজন তারকার ভ্যানিটি ভ্যানের ছবি দেখা যাক।


শাহরুখ খান

গত বছর আইসল্যান্ডে ‘দিলওয়ালে’র দৃশ্যধারণ চলাকালে একটি নতুন ভ্যানিটি ভ্যান কিনেছেন শাহরুখ খান। এর মূল্য চার কোটি রুপি। এটি ডিজাইন করেন গাড়ি ডিজাইনার দিলীপ ছাবরিয়া। ‘টারজান: দ্য ওয়ান্ডার কার’ ছবির গাড়ির ডিজাইন করেছিলেন তিনি। কিং খানের এই ভ্যানিটি ভ্যানের মূল্য চার কোপি রুপি। বলিউড বাদশার চাহিদা অনুযায়ী তৈরি হয়েছে ভ্যানটি। ভলভো বি৯আর ভ্যানটি ১৪ মিটার লম্বা। আছে চারটি ঘর। এর মধ্যে একটি ঘরকে ইচ্ছেমতো বড়-ছোট করা যায়। রয়েছে মিউজিক সিস্টেম, ফোরকে স্ক্রিনের অ্যাপল টিভি, একটি সুদৃশ্য রান্নাঘর।  


সালমান খান
বিলাসবহুল জীবনযাপনে নিজে কতোটা অভ্যস্ত, ৯২ লাখ রুপিতে ভ্যানিটি ভ্যান কিনে তা বুঝিয়ে দিয়েছেন সালমান খান। আরামদায়ক পালঙ্ক, বিছানা, উজ্জ্বল বাতি, টেলিভিশন, মিউজিক সিস্টেম, চকচকে কাঠের ইন্টেরিয়র, উজ্জ্বল সাদা রঙা ইন্টেরিয়র থাকা বাথরুম আছে তার ভ্যানিটি ভ্যানে। একজন অভিনয়শিল্পীর প্রাত্যহিক জীবনে যেসব সুযোগ-সুবিধা প্রয়োজন, সবই আছে এতে। ভ্যানের দেয়ালে সাজানো রয়েছে বলিউডের এই সুপারস্টারের কয়েকটি প্রতিকৃতি। রয়েছে বিলাসবহুল মহড়াকক্ষ। এখানে বসেই অভিনয়ের মহড়া দেন তিনি।


অজয় দেবগণ
‘সিংঘাম’ তারকা অজয় দেবগণের ভ্যানিটি ভ্যানে আগে থেকেই অফিস, একটি করে ঘর, ল্যাবরেটরি ও রান্নাঘর ছিলো। কেনার পর এতে জিমের প্রয়োজনীয় সরঞ্জামাদি ও যন্ত্র যুক্ত করেছেন ৪৭ বছর বয়সী এই অভিনেতা। এর বাইরের ও ভেতরে রঙ পুরোপুরি বিপরীত।


আলিয়া ভাট
বলিউডের সুইটহার্ট আলিয়া ভাটের ভ্যানিটি ভ্যানের মূল আকর্ষণ হলো সাজঘর। এটাকে নিজের দ্বিতীয় বাড়ি বলে ডাকেন ২৩ বছর বয়সী এই অভিনেত্রী। এটি ডিজাইন করেছেন অমৃতা মহল। আলিয়ার ভ্যানিটি ভ্যানের চারদিকে শুধু রঙের খেলা। বিছানার পাশে রয়েছে ল্যাম্প, টেবিল, চেয়ার। দেয়ালে রাখা গোলাপি রঙা বকের ছবি এড়ানো যায় না!


বরুণ ধাওয়ান
বলিউডের তরুণ অভিনেতা বরুণ ধাওয়ানও সাজিয়ে নিয়েছেন স্টাইলিশ ভ্যানিটি ভ্যান। টুইটারে তিনি জানান, পুরনো ভ্যান দুর্ঘটনায় পতিত হওয়ায় নতুন একটি কিনতে হয়েছে তাকে। এবারেরটি আগেরটির চেয়ে মনকাড়া। এতে আছে দামি দামি সব আসবাবপত্র।


অন্য দুই তারকা
* ১২ মিটার লম্বা ভ্যানিটি ভ্যানে হৃতিক রোশন রেখেছেন বিশাল মাপের লাউঞ্জ, শোবার ঘর, রান্নাঘর ও জিম।

* সিঙ্গেল অ্যাক্সল ভলভো বাসকে আধুনিকভাবে সাজিয়ে তুলেছেন সঞ্জয় দত্ত।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, মে ০১, ২০১৬
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa