ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তারার ফুল

তারকার তিন ইচ্ছে

একশো কোটি টাকার মালিক হতে চাই: তৌসিফ

তৃণা শর্মা, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৬
একশো কোটি টাকার মালিক হতে চাই: তৌসিফ তৌসিফ মাহবুব, ছবি-নূর, বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলাদিনের জাদুর চেরাগের কথা মনে পড়ে? ওই চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তার কাছে তিনটি ইচ্ছের কথা জানালেই বাস্তবায়ন হয়ে যায় নিমিষে! তারকারাও যদি সেই চেরাগ পান তাহলে কোন তিনটি ইচ্ছে পূরণ করতে চাইবেন? বাংলানিউজের তারার ফুলের নিয়মিত আয়োজন ‘তারকার তিন ইচ্ছে’ বিভাগের এবার জানা যাবে অভিনেতা তৌসিফ মাহবুবের কথা-

দেশি নাটকের দর্শক বাড়ানো
চ্যানেল বাড়ার সঙ্গে সঙ্গে নাটক নির্মাণের সংখ্যাও বাড়ছে।

  কিন্তু দর্শক ঝুঁকে পড়েছেন ভারতীয় চ্যানেলের দিকে। আমাদের দেশে এমনি সময় ধারাবাহিক নাটক তৈরির পাশাপাশি বিশেষ দিনে অনেক ভালোভালো একক নাটক তৈরি হয়। কিন্তু নাটকে তুলনায় আমাদের দেশের নাটকের দর্শক নেই বললেই চলে। তাই আমার প্রথম ইচ্ছে হলো- দেশের মানুষকে দেশের তৈরি নাটক দেখানো।

একশো কোটি টাকার মালিক হতে চাই
আমার মতে, ভালোভাবে বাঁচার জন্য অর্থের বিকল্প নেই। যে ব্যক্তির একশো কোটি টাকা আছে তার জীবনে আর টাকার দরকার নেই। তাই আমি একশো কোটি টাকার মালিক হতে চাই।

সমস্যা মুক্ত বাংলাদেশ চাই
প্রতিদিন সংবাদপত্রে চোখ রাখলে ভালো খবরের তুলনায় খারাপ খবর বেশি দেখি। মনে হয় কোন মানুষই ভালো নেই। তাছাড়া আশপাশে তাকালে দেশের কতো সমস্যা! খুন-ধর্ষণ, জঙ্গিবাদ, খাদ্যে ভেজাল- তৃতীয় ইচ্ছে হিসেবে এসব সমস্যা দূর করতে চাই।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৬
টিএস/এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ