ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

টেনিস

ধোনির পথে হাঁটেননি সানিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
ধোনির পথে হাঁটেননি সানিয়া ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা দেশটির ক্রিকেটের মহাতারকা মহেন্দ্র সিং ধোনির পথে হাঁটেননি। ধোনি নিজের বায়োপিক তৈরিতে অনুমতি দিলেও সানিয়া মির্জা তার জীবন নিয়ে বায়োপিক তৈরির প্রস্তাব প্রত্যাখান করেছেন।

সম্প্রতি ধোনির জীবন নিয়ে তৈরি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ নামের একটি বায়োপিক তৈরি হয়। এরপর ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার জীবন নিয়ে বায়োপিক তৈরির গুঞ্জন শুরু হয়। এমনকি তাকে এ ব্যাপারে প্রস্তাবও করা হয়েছিল। কিন্তু, নিজের জীবনের গুরুত্বপূর্ণ অংশগুলো অন্যদের সঙ্গে শেয়ার করতে রাজী হননি টেনিসের ডাবলসের এক নম্বর তারকা।

সানিয়ার বায়োপিক তার ভক্তদের সামনে তুলে ধরতে চাওয়া নির্মাতাদের প্রস্তাবটি প্রত্যাখ্যান করেছেন তিনি। তিনি জানান, ‘এটা সত্য যে কিছু কিছু নির্মাতা আমার বায়োপিক তৈরির জন্য উঠেপড়ে লেগেছিল। তারা আমাকে একাধিকবার প্রস্তাবও করেছিল। এ ব্যাপারে ভাবার জন্য আমি তাদের কাছে সময় চেয়েছিলাম। কিন্তু, ভেবে দেখলাম এটা সম্ভব নয়। নিজের জীবনের গুরুত্বপূর্ণ কিছু অংশ মানুষের সামনে তুলে ধরতে চাইনা। তাই নির্মাতাদের প্রস্তাব আমি ফিরিয়ে দিচ্ছি। ’

সানিয়া মির্জা আরও জানান, ‘আমার জীবনের সবকিছু অন্যদের সঙ্গে ভাগ করে নেওয়াটা আমার পক্ষে মুশকিল। কিছু কিছু বিষয় আছে যা আমার ভক্তদের কষ্ট দেবে। আমি শুধু খেলা নিয়েই থাকতে চাই। আমার কাছে আরও কয়েকটি মেডেল পাওয়া গুরুত্বপূর্ণ। খেলাটি এখনও আমি উপভোগ করছি। তাই অন্য কিছুতে আপাতত মন দিতে আমি রাজী না। ’

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ০৬ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa