ঢাকা, সোমবার, ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

টেনিস

আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের উদ্বোধন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপের উদ্বোধন ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ টেনিস ফেডারেশনের আয়োজনে ও আন্তর্জাতিক টেনিস ফেডারেশনে ব্যবস্থাপনায় ০৭ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘৩০তম আন্তর্জাতিক জুনিয়র টেনিস প্রতিযোগিতা-২০১৬’।  

৬ দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে ১২ নভেম্বর পর্যন্ত।

ইতিমধ্যে বাছাইপর্বের খেলা শেষ হয়েছে। আগামীকাল থেকে শুরু হবে মূলপর্বের খেলা। তার আগে রোববার (০৬ নভেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়ে গেল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান।

বিকেলে রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল (লোটাস কামাল), এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল, এমপি ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এজিএম মেহরাব হোসেন আসিফ এবং এটিএন বাংলার উপদেষ্টা (চেয়ারম্যান) মীর মো. মোতহার হাসান।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি মো. শাহরিয়ার আলম, এমপি (প্রতিমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয়)।

এবারের ‘৩০তম আন্তর্জাতিক জুনিয়র টেনিস চ্যাম্পিয়নশিপে’ বাংলাদেশসহ ১২টি দেশের ৯৬ জন জুনিয়র টেনিস তারকা (ছেলে ৫৯ জন ও মেয়ে ৩৭ জন) অংশ নিয়েছে। অংশ নেওয়া দেশের মধ্যে রয়েছে স্বাগতিক বাংলাদেশ, চীন, ভারত, জাপান, কোরিয়া, মালয়েশিয়া, ফিলিপাইন, সিঙ্গাপুর, থাইল্যান্ড, চাইনিজ তাইপে, যুক্তরাষ্ট্র ও ভিয়েতনাম।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ০৬ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa