ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

টেনিস

টানা চতুর্থ শিরোপা জিতলো নৌ বাহিনী

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
টানা চতুর্থ শিরোপা জিতলো নৌ বাহিনী ছবি: সংগৃহীত

বাংলাদেশ নৌ বাহিনীর শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে পর্দা নামলো ‘ওয়ালটন রেফ্রিজারেটর বিজয় দিবস হকি ২০১৯’ টুর্নামেন্টের। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) টুর্নামেন্টের ফাইনালে সোনালী ব্যাংককে ১-০ গোলে হারায় সার্ভিসেস দলটি। এটি নৌ বাহিনীর টানা চতুর্থ শিরোপা জয়।

নৌ বাহিনীর হয়ে ম্যাচের ৫৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে একমাত্র গোলটি করেন খোরশেদুর রহমান। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছেন সোনালী ব্যাংকের গোলরক্ষক বিপ্লব কুজুর এবং টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা একই দলের মাহাবুব হোসেন (১৭ গোল)।

ছবি: সংগৃহীতপ্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি। এছাড়াও ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ আখতার হোসেন, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম, বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ সভাপতি আব্দুর রশীদ শিকদার, সহ সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জাকি আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ এবং নির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বদরুল ইসলাম দিপু।  

চ্যাম্পিয়ন দল নৌ বাহিনী ট্রফিসহ পেয়েছে ১ লক্ষ টাকার প্রাইজমানি। আর রানার্সআপ দল সোনালী ব্যাংক ট্রফি ছাড়াও পেয়েছে ৫০ হাজার টাকা প্রাইজমানি। এছাড়া সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড় পেয়েছেন ১০ হাজার টাকা করে পুরস্কার।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa