ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

টেনিস

বসুন্ধরা’র সাজে সেজেছে সাভার গলফ ক্লাব

সাগর ফরাজী, সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
বসুন্ধরা’র সাজে সেজেছে সাভার গলফ ক্লাব ছবি:বাংলানিউজ

সাভার (ঢাকা): চার দিন ধরে সাভার গলফ ক্লাবে চলছে বসুন্ধরা ওপেন গলফ টুর্নামেন্ট-২০১৯ এর চতুর্থ আসর। চারদিনের খেলার শেষ পর্যায়ে এসে বুধবার (০১ জানুয়ারি) সমাপনী অনুষ্ঠানের আগমুহূর্তে সাভার গলফ ক্লাবের পুরো এলাকা সেজেছে বসুন্ধরা'র সাজে।

এবাবের আসরটি বাংলাদেশের সবচেয়ে বড় শিল্পগোষ্ঠী বসুন্ধরা’র পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ প্রফেশনাল গলফারস অ্যাসোসিয়েশন (বিপিজিএ) এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

নতুন বছরের প্রথম দিন বেলা ১২ টার দিকে সাভার গলফ ক্লাবে গিয়ে দেখা গেছে, প্রধান ফটক থেকে শুরু করে পুরো এলাকা জুড়ে বসুন্ধরা গ্রুপের বিভিন্ন পণ্য ও গলফ খেলার ব্যানার-পোষ্টার লাগানো হয়েছে।

ধুয়ে-মুছে পরিষ্কার করে রাখা হয়েছে গলফ ক্লাবের ভবনসহ ভেতরের রাস্তাগুলো।

ছবি:বাংলানিউজ

সাভার গলফ ক্লাব কর্তৃপক্ষ থেকে জানা গেছে, গত রোববার (২৯ ডিসেম্বর) থেকে সাভার গলফ ক্লাবে এবারের আসরটি শুরু হয়েছে। এ খেলায় প্রথম দিন থেকে ১০৪ জন খেলোয়াড় খেলেছেন। এর মধ্যে প্রথম ও দ্বিতীয় দিনের খেলা শেষে ৪৬ জন এগিয়ে ছিলেন। পরে এই ৪৬ জনের মধ্যে তৃতীয় ও শেষ দিনের খেলায় এখন পর্যন্ত এগিয়ে আছে সাভার গলফ ক্লাবের মজনু।

আজ শেষ দিনের খেলা শেষে বিকেল তিনটার সময় সাভার গলফ ক্লাবের হল রুমে টুর্নামেন্টের সমাপনী ও সেরা গলফারদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

ছবি:বাংলানিউজ

এবারের টুর্নামেন্টের মোট বাজেট ১৪ লাখ টাকা, যার মধ্যে ১২ লাখ টাকা প্রাইজমানি হিসেবে দেওয়া হবে।

এদিকে আগামীকাল (২ জানুয়ারি) বৃহস্পতিবার থেকে ৪ জানুয়ারি পর্যন্ত বসুন্ধরা কাপ গলফ টুর্নামেন্ট-২০২০ এর পঞ্চম আসর বসবে সাভার গলফ ক্লাবেই। সে কারণে পঞ্চম আসরের ব্যানার-পোষ্টার দিয়ে ছেয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ