ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

টেনিস

ক্ষত নিয়ে ক্যারিয়ারের ইতি টানলেন ওজনিয়াকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
ক্ষত নিয়ে ক্যারিয়ারের ইতি টানলেন ওজনিয়াকি বিদায়ের সময় নিজ দেশের পতাকা গায়ে জড়িয়ে নিলেন ওজনিয়াকি: ছবি-সংগৃহীত

অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে হার দিয়ে চিত্তাকর্ষক ক্যারিয়ারের শেষ দেখে ফেললেন সাবেক নাম্বার ওয়ান ক্যারোলিন ওজনিয়াকি। 

২৯ বছর বয়সী ওজনিয়াকি গত নভেম্বরে অবসর নেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। তবে এমন এক ভেন্যু থেকে বিদায় নিলেন, যেখানে তিনি ক্যারিয়ারের প্রথম ও একমাত্র গ্র্যান্ড স্ল্যাম জিতেছিলেন।

 

তবে ড্যানিশ টেনিস সেনসেশন বিদায়টা স্মরণীয় করে রাখতে পারলেন না। বর্তমান ৩৬তম বাছাই ওজনিয়াকি তার ১৫ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন তিউনিশিয়ার ওন্স জাবেউরের বিপক্ষে ৭-৫, ৩-৬ ও ৭-৫ গেমে হেরে।  

দর্শকদের বিদায় জানাচ্ছেন ওজনিয়াকি: ছবি-সংগৃহীত বিদায়ের ক্ষণে মেলবোর্ন অ্যারেনায় আবেগাক্রান্ত ওজনিয়াকি বলেন, ‘এটি ছিল অসাধারণ এক ভ্রমণ। ’ কৌতুকের ছলে তিনি আরও বলেন, ‘আমি এমন একটি ভুল করে ক্যারিয়ার শেষ করতে চেয়েছি যা নিয়ে আমি আমার সম্পূর্ণ ক্যারিয়ারে কাজ করেছি। ’ 

ক্যারিয়ারের উজ্জ্বল সময়ে ওজনিয়াকি টানা ৭১ সপ্তাহ মেয়েদের এককে শীর্ষে ছিলেন। জিতেছেন ৩০টি ডব্লিউটিএ শিরোপা এবং পেয়েছেন প্রায় ২৭ মিলিয়ন পাউন্ড প্রাইজমানি।  

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa