ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

টেনিস

রুদ্ধশ্বাস ম্যাচ শেষে নাদালের বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
রুদ্ধশ্বাস ম্যাচ শেষে নাদালের বিদায় রুদ্ধশ্বাস ম্যাচ শেষে নাদালের বিদায়

আপাতত রজার ফেদেরারের ২০টি পুরুষ এককের গ্র্যান্ড স্ল্যাম জয়ের রেকর্ড ছোঁয়া হলো না রাফায়েল নাদালের। চলমান অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে রুদ্ধশ্বাস এক লড়াইয়ে শীর্ষ বাছাই এই তারকাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছেন ডোমিনিক থিয়েম। চার সেটের লড়াই হাড্ডাহাড্ডি হলেও তিন সেটই টাইব্রেকারে জিতে শেষ চারে জায়গা করে নেন স্বাগতিক এই পাঁচ নাম্বার বাছাই।

বুধবার (২৯ জানুয়ারি) রড লেভার অ্যারেনায় ফেভারিট হিসেবেই নামেন নাদাল। কিন্তু প্রথম দুই সেট টাইব্রেকারে জিতে জয়ের পথে অনেকটাই এগিয়ে যান থিয়েম।

অবশ্য তৃতীয় সেট ৬-৪ গেমে জিতে হুঙ্কার দিয়ে রাখেন ১৯টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী স্প্যানিশ নাদাল। কিন্তু শেষ সেটে অনেক ঘাম ঝরিয়েও আর পারলেন না। থিয়েম ম্যাচটি ৭-৬, ৭-৬, ৪-৬ ও ৭-৬ গেমে জেতেন।

থিয়েম শেষ চারে আলেক্সান্ডার জেভরেভের বিপক্ষে কোর্টে নামবেন। ৭ নাম্বার বাছাই জার্মান জেভরেভের বিপক্ষে প্রথমবার কোনো গ্র্যান্ড স্ল্যামের সেমিফাইনালে খেলবেন থিয়েম।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ