ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

টেনিস

সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের সোহান নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের সোহান নিহত সোহানুর রহমান সোহান

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন জাতীয় হ্যান্ডবল দলের সোহানুর রহমান সোহান।নেপালে অনুষ্ঠিত হওয়া সবশেষ দক্ষিণ এশিয়ান গেমসে (এসএ) খেলা এই গোলরক্ষকের বয়স হয়েছিল মাত্র ২১ বছর। একই ঘটনায় তার এক বন্ধু সোলাইমান হোসেন জয়ও (২১) নিহত হয়েছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার হোসেনাবাদ বাজারে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তাদের মৃত্যু হয়।

সোহান ওই উপজেলার বাহিরমাদি গ্রামের গোলামুর রহমানের ছেলে ও জয় একই গ্রামের মো. শহিদুল ইসলাম ছেলে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. তাপস কুমার সরকার বাংলানিউজকে জানান, কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়ের মৃত্যু হয়েছে এবং সোহানের অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এদিকে ঢাকায় নেওয়ার পথে রাজবাড়ীতে সোহানের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমান উল্লাহ।

জয়ের মরদেহ কুষ্টিয়া হাসপাতাল মর্গে রাখা হয়েছে। অন্যদিকে সোহানের মরদেহ নিয়ে আসা হচ্ছে বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

বিভিন্ন বয়সভিত্তিক ও জাতীয় প্রতিযোগিতায় খেলা সোহান গত ডিসেম্বরে নেপালে হওয়া এসএ গেমসের বাংলাদেশ দলের প্রধান গোলরক্ষক ছিলেন। এছাড়া পাকিস্তানে আন্তর্জাতিক যুব হ্যান্ডবল ট্রফিতেও খেলেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa