ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

টেনিস

বাংলাদেশ হকি ফেডারেশনের কার্যালয় বন্ধ ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
বাংলাদেশ হকি ফেডারেশনের কার্যালয় বন্ধ ঘোষণা

বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশে চলমান করোনা ভাইরাসের সংক্রমণরোধে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। সে লক্ষ্যে ফেডারেশনের মাননীয় সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত মহোদয়ের নির্দেশক্রমে রোববার (২২ মার্চ) থেকে আগামী ৩১ মার্চ পর্যন্ত বাংলাদেশ হকি ফেডারেশনের কার্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। সংস্থাটির এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

একই সাথে উক্ত সময়ে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে সব ধরনের অনুশীলন ও খেলাও স্থগিত ঘোষণা করা হয়। উক্ত সময়ে হকি ফেডারেশনের যে কোনো দাপ্তরিক কার্যক্রম (একান্ত প্রয়োজনীয় ব্যাতীত) ঘরে বসে অনলাইনের মাধ্যমে সম্পাদনের নির্দেশ প্রদান করা হয়েছে বাহফে সংশ্লিষ্টদের প্রতি।

সেই সাথে সকল কর্মকর্তা, কর্মচারীদের প্রতি নিজের ও পরিবারের সুরক্ষা নিশ্চিতকরণের অনুরোধ জানানো হয়েছে।

ইতোমধ্যে আন্তর্জাতিক হকি ফেডারেশন (এফআইএইচ) এর সভাপতি নরেন্দ্র ধ্রুভ বাত্রা ও প্রধাণ নির্বাহী কর্মকর্তা থিয়েরি উইলের স্বাক্ষরিত একটি চিঠি এফআইএইচ-এর প্রতিটি সদস্য দেশকে পাঠানো হয়েছে। যেখানে সারা বিশ্বে মহামারীর মতো ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের বিরুদ্ধে সতর্কতামুলক ব্যবস্থা নিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এর নির্দেশনা অনুসরণের আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa