ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

পর্যটন

হেলিকপ্টারে করে তারকারা হাওরের প্রেসিডেন্ট রিসোর্টে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
হেলিকপ্টারে করে তারকারা হাওরের প্রেসিডেন্ট রিসোর্টে

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের সুবিস্তৃত হাওরে এখন অবাধ জলরাশি। মানুষ ছুটে যাচ্ছে জলভেজা বাতাসে একটু শরীর ভেজাবে বলে।

প্রকৃতির অনিন্দ্য সুন্দর এই হাওরে মানুষের মনকে আরেকটু রাঙানোর প্রয়াস রাত্রিযাপন। কিশোরগঞ্জের মিঠামইনে হাওরের মধ্যে নির্মিত হয়েছে রিসোর্ট। হাওরের মাঝে বসেই প্রকৃতির খুব কাছাকাছি সময় কাটানোর জন্য নির্মাণ করা এই রিসোর্টের নাম প্রেসিডেন্ট রিসোর্ট।  

মিঠামইনের ঘাগড়া ইউনিয়নের হোসেনপুরে অভিজাত রিসোর্টটি শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে উদ্বোধন করেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

মিঠামইন উপজেলার আগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে ৩০ একর জায়গায় গড়ে তোলা হয়েছে এ রিসোর্ট। রাষ্ট্রপতি আবদুল হামিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নাম দেওয়া হয়েছে প্রেসিডেন্ট রিসোর্ট। রিসোর্টে ১০টি কটেজ রয়েছে। ৪০টি পরিবার একসঙ্গে থাকতে পারবেন।

হাওরের বুকে এ রিসোর্টের যাত্রা শুরুর অনুষ্ঠানে ঢাকা থেকে হেলিকপ্টারে উড়ে এসেছেন চিত্রনায়ক জায়েদ খান। শুক্রবার সকালে ঢাকা থেকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইন হাওরে নামেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। এছাড়া ছিলেন চিত্রনায়ক রুবেল ও দু’জন চিত্রনায়িকা।

এতোদিন কিশোরগঞ্জ শহরে থেকেই হাওর ঘুরতে হতো ভ্রমণপিপাসুদের। দিনে গিয়ে আবার দিনে ফিরতে হতো। পর্যটকদের থাকার ব্যবস্থা ছিল না। এসব কথা মাথায় রেখে মিঠামইন উপজেলার আগড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামে ৩০ একর জায়গায় দ্বীপের মতো গড়ে তোলা হয়েছে প্রেসিডেন্ট রিসোর্ট।

জানা গেছে, উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতেই ঢাকা থেকে চলচ্চিত্রের এ দলটি হেলিকপ্টারেকরে উড়ে যায় হাওরাঞ্চলে। তাদের হাত ধরেই হাওরের বুকে যাত্রা শুরু করেছে একমাত্র রিসোর্ট।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, অ্যাডভোকেট শামসুন্নাহার নেলী, ডিবির যুগ্ম কমিশনার হারুনুর রশিদ, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।