ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

পর্যটন

সাপ্তাহিক ছুটিতে পর্যটকে মুখরিত কক্সবাজার সৈকত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
সাপ্তাহিক ছুটিতে পর্যটকে মুখরিত কক্সবাজার সৈকত

কক্সবাজার: সাপ্তাহিক ছুটিতে বিশ্বের দীর্ঘতম কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের পদভারে মুখরিত হয়ে উঠেছে। সকাল থেকে সৈকতের সুগন্ধা, লাবনী ও কলাতলী পয়েন্টে আনন্দ মুখর সময় কাটাচ্ছেন পর্যটকরা।

সংশ্লিষ্টরা বলছেন, সাপ্তাহিক ছুটি এবং আবহাওয়া অনুকূলে থাকায় এ পর্যটক সমাগম। তবে আজকের সমাগমে পর্যটকের পাশাপাশি স্থানীয়দের সংখ্যাও কম নয়।

শুক্রবার (২৯ জুলাই) বিকেলে সৈকতের লাবনী পয়েন্টে দেখা গেছে, বাংলা চলচ্চিত্রের নায়ক রিয়াজ খোলা জীপে করে সৈকতে ঘুরে বেড়াচ্ছেন। আর এই বহরের পিছু ছুটছেন অসংখ্য পর্যটক।

সুন্দরবনকে দস্যু-মুক্ত করতে র‌্যাবের অভিযানকে ঘিরে নির্মিত ‘অপারেশন সুন্দরবন’ ছবির টেইলর উন্মোচন উপলক্ষে লাবনী পয়েন্টে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ কারণে সৈকতে পর্যটক সমাগম বেশি বলে মনে করছেন অনেকে।  

টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউর করিম জানান, সকাল থেকে সৈকতের বিভিন্ন পয়েন্টে পর্যটক সমাগম তুলনামূলক বেশি দেখা যাচ্ছে। সব মিলিয়ে প্রায় ৫০ থেকে ৬০ হাজার পর্যটকের সমাগম হয়েছে।

তিনি বলেন, পর্যটকরা যেন হয়রানির শিকার না হন, সেজন্য সজাগ রয়েছে টুরিস্ট পুলিশ। এছাড়া কিটকট, বিচ বাইক, ফটোগ্রাফারসহ কারো কাছে যেন পর্যটকরা হয়রানির শিকার না হন, সেজন্য বাড়তি নজরদারি রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২২
এসবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa