ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বাণিজ্যমেলা

হাতিলে ছাড়ের পাশাপাশি নতুন আকর্ষণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
হাতিলে ছাড়ের পাশাপাশি নতুন আকর্ষণ ছবি: দেলোয়ার হোসেন বাদল / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেলা প্রাঙ্গণ থেকে: বাণিজ্য মেলা উপলক্ষ্যে দেশব্যাপী ফার্নিচারের শোরুম গুলোতে ৫ থেকে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে হাতিল। পাশাপাশি শুধু মেলাতেই হাতিলের নতুন কিছু ফার্নিচার পাওয়া যাচ্ছে।

যা অন্য শোরুমগুলোতে পাওয়া যাবে না।
 
শুধু মেলাতেই পাওয়া যাবে এমন নতুন ডিজাইনের ফার্নিচারের মধ্যে রয়েছে সোফা, বেড, আলমারি এবং ডাইনিং টেবিল। সর্বনিম্ন দাম ৮৫ হাজার এবং সর্বোচ্চ ১ লাখ টাকার মধ্যে নতুন ডিজাইনের এসব সোফাগুলো।
 
মেলা উপলক্ষ্যেই তৈরি করা বেডের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৮ থেকে ৪৫ হাজার টাকা। আর আলমারি ৪২ থেকে ৪৫ হাজার টাকা এবং ডাইনিং টেবিল ৮০ থেকে ১ লাখ টাকায় পাওয়া যাবে।
 
বাংলানিউজকে এসব নতুন পণ্য সম্পর্কে জানিয়েছেন হাতিলের ডিলার অপারেশন বিভাগের কো-অর্ডিনেটর অরুন মজুমদার।
 
তিনি বলেন, নতুন পণ্যগুলো শুধু মেলাতেই পাওয়া যাবে। এছাড়া মেলা উপলক্ষ্যেই কর্তৃপক্ষ দেশব্যাপী শোরুম গুলোতে বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছেন।
 
মজুমদার আরও জানান, অন্যবারের চেয়ে এবার মেলা শুরু থেকেই দর্শনার্থী ও ক্রেতার সংখ্যা ভাল। গত দুইদিন অবরোধ শেষে আজ অবরোধ মুক্ত হওয়ায় দর্শনার্থীর সংখ্যা বেশ বেড়েছে।
 
পণ্য সম্পর্কে তিনি বলেন, মেলায় নতুন পুরাতন মিলিয়ে প্রায় ৯০ রকমের পণ্য রয়েছে। যার মধ্যে নতুনের সংখ্যা ৩০টির মতো। এরমধ্যে সর্ব নিম্ন ৮ হাজার টাকায় টি ট্রলি এবং সর্বোচ্চ এক লাখ টাকা মূল্যে সোফা পাওয়া যাবে।
 
মেলায় উডেন এবং এলভি দুই ধরনের প্রোডাক্টই রাখা হয়েছে। যার মধ্যে উডেন প্রোডাক্ট শুধু ঘর সাজানোর জন্য। আর এলভি প্রোডাক্ট দিয়ে ঘর সাজানোর পাশাপাশি অফিস সাজানোর কাজে ব্যবহার করা হয়ে থাকে।
 
হাতিল ফার্নিচার কর্তৃপক্ষ ইতিমধ্যে অস্ট্রেলিয়ায় তাদের শোরুম উদ্বোধন করেছেন। যুক্তরাষ্ট্র থেকে তারা বড় ধরনের অর্ডার পেয়েছেন। এছাড়া কানাডা এবং ইউরোপীয় দেশগুলোতে ফার্নিচার রপ্তানি করার প্রক্রিয়া চলছে বলে জানান অরুন মজুমদার।
 
বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৪
সম্পাদনা: বেনু সূত্রধর, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad