ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

আখতার ফার্নিচারের পণ্য কিনলেই লাখ টাকা ক্যাশ ব্যাক!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
আখতার ফার্নিচারের পণ্য কিনলেই লাখ টাকা ক্যাশ ব্যাক! বাণিজ্য মেলায় আখতার ফার্নিচারের পণ্য/ ছবি- ডি এইচ বাদল

ঢাকা: ফার্নিচার জগতে নির্ভরতার প্রতীক আখতার ফার্নিচার দিচ্ছে অবিশ্বাস্য অফার। তাদের প্রতিটি প্রোডাক্টেই রয়েছে নগদ ১২ শতাংশ ছাড়ের ব্যবস্থা। এছাড়া থাকছে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক অফার।  
 
 

পছন্দের ফার্নিচারের সঙ্গে নগদ ক্যাশ ব্যাক, এমন সব আকর্ষণীয় অফার নিয়ে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আখতার ফার্নিচার ক্রেতাদের আকৃষ্ট করছে।
 
কেউ পছন্দের ফার্নিচার কিনে নগদ এক লাখ টাকা পেমেন্ট করলে লটারির মাধ্যমে প্রতিদিন একজন সৌভাগ্যবান পাবেন নগদ এক লাখ টাকা ক্যাশ ব্যাক।

বাণিজ্য মেলা ছাড়াও তাদের যেকোনো আউটলেট থেকে ফার্নিচার কিনে এ অফারের সুযোগ নেওয়া যাবে।  
 
এবারের বাণিজ্য মেলায় আখতার ফার্নিচার নতুন কিছু ডাইনিং টেবিল নিয়ে এসেছে। ৬০ থেকে ৭০ হাজার টাকার মধ্যে চার চেয়ারে সাজানো এসব ডাইনিং টেবিল পাওয়া যাবে বাণিজ্য মেলায়। বাণিজ্য মেলায় আখতার ফার্নিচারের পণ্য
আখতার ফার্নিচারের অফার ও মেলায় নতুন প্রোডাক্ট নিয়ে কথা হয় প্রতিষ্ঠানের সিনিয়র উপ মহাব্যবস্থাপক (ডিজিএম-সেলস) তাজুল ইসলামের সঙ্গে।
 
তিনি জানান, ফার্নিচার তৈরিতে আমরা শতভাগ সলিড কাঠ ব্যবহার করছি। আর যেসব মেহগনী কাঠ ব্যবহার করা হয়েছে সবই দীর্ঘদিন সিজনিং করা। যে কারণে আখতার ফার্নিচারের কোনো প্রোডাক্টে ঘুনে ধরা বা পোকায় খাওয়ার সম্ভাবনা নেই। আমরা কাঠের ক্ষেত্রে কোনো ছাড় দেই না। পরিপক্ক গাছ ও দীর্ঘ সময় ধরে সিজনিং করেই কেবল তৈরি হয় আখতার ফার্নিচারের প্রোডাক্ট।
 
মেলায় আখতার ফার্নিচার দিচ্ছে সাড়ে ৫ ফিট বাই ৭ ফিট বেডের খাঠ মাত্র ৬৭ হাজার ৮১৬ টাকায়, যা আগে ছিলো ৭৭ হাজার ৬৪ টাকা। একইভাবে আকার ও নকশা ভেদে ৪৪ হাজার ৫৭০ টাকা, ৪২ হাজার ৬৯৪ টাকা এবং ৫৭ হাজার ২৪৬ টাকায় পাওয়া যাবে বেডসহ আখতারের খাট।
 
সোফা সেট রয়েছে ১৮ হাজার ৩৫০ টাকা থেকে ১ লাখ ১০ হাজার ৯২২ টাকায়। ৬ চেয়ারের ডাইনিং টেবিল পাওয়া যাচ্ছে ১ লাখ ৬১ হাজার ৯৪৫ টাকা। একটু বেশি নকশাযুক্ত ৬ চেয়ারের ডাইনিং টেবিলের মূল্য পড়বে ১ লাখ ৬৬ হাজার ৩৮৩ টাকা। ১৪  হাজার ৯৪ টাকায় আখতারের ইজি চেয়ার।  

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আখতার ফার্নিচারের রয়েছে দু’টি প্রিমিয়ার প্যাভিলিয়ন। ২৯ ও ৫২ নং প্যাভিলিয়নে পাওয়া যাবে পছন্দের এসব ফার্নিচার।
 
বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৭
এসএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa