ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

পাঁচ শতাধিক পণ্য নিয়ে বাণিজ্যমেলায় প্রাণ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
পাঁচ শতাধিক পণ্য নিয়ে বাণিজ্যমেলায় প্রাণ আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্রাণের স্টল/ছবি: সংগৃহীত

ঢাকা: বিভিন্ন পণ্যের পসরা নিয়ে প্রতিবারের মতো এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্যাভিলিয়ন সাজিয়েছে দেশের অন্যতম বৃহৎ খাদ্য পণ্য প্রক্রিয়া ও বাজারজাতকারী প্রতিষ্ঠান প্রাণ। মেলায় প্রতিষ্ঠানটির ছোট-বড় ৯টি প্যাভিলিয়ন ও ১৩টি স্টল রয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) প্রাণের পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়।

এবার মেলায় ক্রেতাদের কাছে সবচেয়ে বড় আকর্ষণ থাকছে অলটাইমের লাইভ ফ্যাক্টরি।

মেলার ১৫ নম্বর স্টলে স্বয়ংক্রিয় মেশিনে স্বাস্থ্যকর পরিবেশে ব্রেড, বাটার বান, হানিকম, কুকিজ তৈরি দেখতে ও ক্রয় করতে পারছেন ক্রেতারা।

এছাড়া প্রাণ কনফেকশনারি স্টলের সামনে রয়েছে মিকি মাউস। এ মিকি মাউসের বিভিন্ন অঙ্গভঙ্গির সঙ্গে সেলফি তোলার সুযোগ পাচ্ছেন শিশু, তরুণ-তরুণী ও বয়স্করা।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, এবারের মেলা উপলক্ষে প্রাণের ২২টি প্যাভিলিয়ন ও স্টলে ১০ থেকে ৫০ শতাংশ ছাড়ে পণ্য কিনতে পারছেন ক্রেতারা। সর্বনিম্ন একশ থেকে পাঁচশত টাকার নির্দিষ্ট প্যাকেজের আওতায় রয়েছে নগদ মূল্য ছাড়। এছাড়া মেলায় আনা হয়েছে ২০০টিরও বেশি নতুন পণ্য।

মেলার ৪৬ নম্বর প্যাভিলিয়নটি পাঁচ শতাধিক পণ্য দিয়ে সাজিয়েছে প্রাণ। এখানে বিভিন্ন প্যাকেজে সর্বোচ্চ ১৮০ টাকা পর্যন্ত নগদ মূল্যছাড় দেওয়া হচ্ছে। অলটাইম কেক, প্রাণ গুড়া মসলা, মিস্টার নুডলস, ক্যানটন স্টলেও রয়েছে এমন ছাড়।

মেলার ৩৪ নম্বর স্টলে আকর্ষণীয় মূল্যে চিনিগুড়াসহ বিভিন্ন প্রকার চাল কিনতে পারছেন ক্রেতারা। স্বল্প মূল্যে খাবার কিনতে পারছেন ঝটপট ফুড স্টল, টেস্টি ট্রিট, মিঠাই থেকে।

প্রাণের অন্যান্য স্টল প্রাণ এএমসিএল, ললিপপ স্টল, ডেইরি মিল্ক, ফ্রুটো, ওয়ান্ডার কেক, ব্রেভার, বিস্ক ক্লাব, নাটোর এগ্রো এবং উইনার স্টলে রয়েছে আকর্ষণীয় অফার ও নগদ ছাড়।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
ওএইচ/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa