ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

ছাড়-কুপনে ক্রেতাদের নজর কাড়ছে ফ্যাশন জুয়েলারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
ছাড়-কুপনে ক্রেতাদের নজর কাড়ছে ফ্যাশন জুয়েলারি ‘রেড অ্যাপল’ নামক ২৪২ নম্বর স্টল- ছবি: সুমন শেখ

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রায় প্রতিটি স্টলে পাল্লা দিয়ে ছাড় দেওয়ার ঘোষণা দিয়ে ক্রেতাদের নজর কাড়ার চেষ্টা করছেন। তেমনি ছাড় আর কুপনের মাধ্যমে ক্রেতাদের মন কাড়ছে ফ্যাশন জুয়েলারিগুলো।

রোববার (১৫ জানুয়ারি) শেরেবাংলা নগরে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ঘুরে এমন দৃশ্য দেখা গেছে।

মেলার ‘রেড অ্যাপল’ নামক ২৪২ নম্বর স্টলের সামনে থেকে ৫০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়ে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণ করতে দেখা যায়।

কথা হয় স্টলের সেলসম্যান মেহেদী হাসানের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, আমাদের স্টলে সবকিছুতে ফিফটি পার্সেন্ট ছাড় দেওয়ার পরও কেউ ৩০০ টাকার পণ্য কিনলে কুপনের মাধ্যমে উপহার দেওয়া হচ্ছে। চায়না, ইতালি আর কোরিয়া থেকে আনা ফ্যাশন জুয়েলারির এ স্টলে সারা মাস ক্রেতাদের জন্য এই সুযোগ থাকছে।

তিনি বলেন, এই স্টলে ইমিটেশন আর নানা ধরনের পাথরে তৈরি কানের দুল, গলার নেকলেস, হেয়ার চেইন, হেয়ার ব্যান্ড, সিঙ্গেল কানের দুল, পার্লের মালা, কসমেটিকস আইটেম, পার্স ব্যাগ, কালার চুল ও সানগ্লাস বিক্রি করা হচ্ছে।
‘রেড অ্যাপল’ নামক ২৪২ নম্বর স্টল- ছবি: সুমন শেখ
তবে এগুলোর মধ্যে হেয়ার চেইন, হেয়ার ব্যান্ড ও নেকলেস বেশি বিক্রি হচ্ছে যোগ করেন তিনি।

স্টলটির মালিক চায়না নাগরিক খাওসাং বাংলানিউজকে বলেন, মেলায় তাদের তিনটি স্টল রয়েছে এবং সবগুলো স্টলে একই ধরনের ছাড় দেওয়া হচ্ছে।

রাজধানীর আদাবর থেকে ছোট বোনকে নিয়ে মেলায় এসেছেন রোকেয়া বেগম রিনা। তিনি বাংলানিউজকে বলেন, দেখে মনে হলো জিনিসগুলো ভাল তাই রেড অ্যাপল থেকে ২০০ টাকা দিয়ে আমি একটি লিপস্টিক কিনেছি।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৭
এমএইচকে/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa