ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় ছবি তোলা নিষেধ!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
বাণিজ্যমেলায় ছবি তোলা নিষেধ! বাণিজ্যমেলার ২২ নম্বর প্যাভিলিয়নে ছবি তোলা নিষেধ

ঢাকা: বর্তমানে চলছে সেলফি তোলার ধুম। মানুষ কোথাও বেড়াতে বা কাজে গেলে সেখানে সেখানকার একটা সেলফি না তুললে যেন চলেই না। আর কোথাও যদি আগেই বলে দেয় ছবি তোলা নিষেধ! কেমন হয় বলুন!

হ্যাঁ, এমন দৃশ্য চোখে পড়বে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২২ নম্বর প্যাভিলিয়ন হোমটেক্স সমারোহে গেলে।

সোমবার (১৬ জানুয়ারি) হোমটেক্স সমারোহে গেলে দেখা যায় যেখানে ছোট বড় নানা ধরনের পুতুল রয়েছে, সেখানে এক জায়গায় লেখা ‘ছবি তোলা নিষষেধ’ আরেক জায়গায় লেখা 'ভুল করে কেউ ছবি তুলবেন না'।

বাণিজ্যমেলার ২২ নম্বর প্যাভিলিয়নে ছবি তোলা নিষেধকথা হয় সেখানকার কো-অর্ডিনেটর মো. দিপের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, এখানে আমাদের নিজস্ব উৎপাদনের বিছানার চাঁদর রয়েছে। এছাড়া বিভিন্ন দেশ থেকে আমদানি করা বেড কাভার, সুপারকুসন, কম্বল, বালিশ, শালসহ বিভিন্ন ধরনের পুতুল রয়েছে।

প্যাভিলিয়নটিতে হরিণ, বাঘ, হুঁতোম পেঁচা, কুমিরসহ নানা ধরনের আকর্ষণীয় পুতুল রয়েছে যেগুলো চায়না থেকে আনা হয়েছে।

বাণিজ্যমেলার ২২ নম্বর প্যাভিলিয়নে ছবি তোলা নিষেধছবি তোলায় নিষেধাজ্ঞা সম্পর্কে দিপ বলেন, ছবি তোলার জন্য আমাদের অনেক ভোগান্তি হয়। যেমন অনেক সময় কাস্টমার থাকে একজন আর তার সঙ্গে থাকা ১০ থেকে ১২ জন সেলফি তোলা শুরু করলেন। এতে আমাদের বেচা কেনাতে অনেক সমস্যা হয়। তাই এখানে ছবি তোলা নিষেধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৭
এমএইচকে/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।