ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বাণিজ্যমেলা

ওয়ালটনের পণ্যে ক্রেতাদের উচ্ছ্বাস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭
ওয়ালটনের পণ্যে ক্রেতাদের উচ্ছ্বাস মেলায় প্রযুক্তি পণ্যের সম্ভার নিয়ে বসেছে ওয়ালটন/ছবি- ডিএইচ বাদল

ঢাকা: জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। মেলায় প্রযুক্তি পণ্যের সম্ভার নিয়ে বসেছে দেশীয় প্রযুক্তি পণ্য উৎপাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

ডিজিটাল যুগের ডিজিটাল প্রযুক্তি পণ্য দেখতে ওয়ালটন প্যাভিলিয়ন জুড়ে ক্রেতাদের উপচেপড়া ভিড়। ওয়ালটনের তৈরি দেশীয় প্রযুক্তি পণ্য দেখে মেলায় আগত ক্রেতা ও দর্শনার্থীরা উচ্ছ্বাসও প্রকাশ করছেন।

এবারের বাণিজ্যমেলার শুরু থেকে ব্যাপক সংখ্যক ক্রেতা ওয়ালটনের প্যাভিলিয়নের আসছেন। যেকোনো বারের তুলনায় এবার ওয়ালটনের বিক্রি তিনগুণেরও বেশি বলে জানান ওয়ালটনের কর্মকর্তারা। ক্রেতাদের নজর কাড়ছে ওয়ালটন পণ্য/ছবি-ডিএইচ বাদলমেলায় লাল, সিলভার ও নেভি ব্লু  রংয়ের সমন্বয়ে সবচেয়ে আর্কষণীয় মেগা প্যাভিলিয়ন ওয়ালটনের। মেলার শুরু থেকে ক্রেতা-দর্শনার্থীদের নজর কাড়ছে ওয়ালটনের তিন তলা বিশিষ্ট দৃষ্টিনন্দন এ প্যাভিলিয়নটি। মেলায় ক্রেতা চাহিদার শীর্ষে রয়েছে ইলেক্ট্রনিক্স পণ্য। আর দেশীয় প্রযুক্তি পণ্যের সিংহভাগ বাজার দখলে রেখেছে বাণিজ্য মেলার পাঁচ বারের সেরা প্রতিষ্ঠান ওয়ালটন।

ক্রেতাদের চাহিদা বিবেচনায় রেখে মেলায় উচ্চমানের লেটেস্ট প্রযুক্তি পণ্য এনেছে ওয়ালটন। শুরু থেকে ওয়ালটনের টিভি, ফ্রিজ, মোবাইল ফোন, বিক্রি ভালো হচ্ছে-এমনটিই জানালেন ওয়ালটনের সহকারী ম্যানেজার জুয়েল রানা।

তিনি বলেন, গ্রাহকদের চাহিদা ও রুচির ভিন্নতা অনুযায়ী আকর্ষণীয় ও উচ্চ মানসম্পন্ন চার শতাধিক মডেলের বিভিন্ন ধরনের প্রযুক্তি পণ্য প্রদর্শন করছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। প্রায় অর্ধশত নতুন মডেলের পণ্য। নতুন পণ্যের মধ্যে রয়েছে ফোর কে মডেলের এলইডি টিভি, ফ্রিজ, তিনটি নতুন মডেলের মোবইল ফোন। এছাড়া বাংলাদেশে প্রথম বারের মতো নিয়ে এসেছেন ডিজিটাল টাচ বোর্ড ও ডিজিটাল ট্যাব।

মোহাম্মাদপুর থেকে মেলায় আগত আবু হোসেন রাজা বাংলানিউজকে বলেন, এক সময় আমরা প্রযুক্তি পণ্যের মানেই বিদেশি ব্র্যান্ডের দিকে ঝুঁকতাম। এখন ওয়ালটন কি পণ্য আনলো তার জন্য বসে থাকি। আমার ভালো লাগে দেশেই উন্নত মানের প্রযুক্তি পণ্য উৎপাদন হচ্ছে।

ওয়ালটনের পণ্যের মধ্যে মেলায় ক্রেতাদের নজর কেড়েছে দুই দরজা ও তিন দরজার রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজ, অ্যান্ড্রয়েড স্মার্ট মডেলের এলইডি টেলিভিশন, রুটি মেকার, ডোনাট মেকার, স্যান্ডউইচ মেকার, কেক মেকার, ট্রাভেল ব্লেন্ডার, ইলেক্ট্রিক্যাল স্যুইচ, সকেট ও সিলড লেড এসিড রিচার্জেবল ব্যাটারি। ওয়ালটন পণ্য কিনলে পাওয়া যাচ্ছে নানা ধরনের আর্কষণীয় ছাড় ও উপহার/ছবি-ডিএইচ বাদল

স্মার্ট ফোন বিভাগের কর্মকর্তারা জানান, ওয়ালটন মেলা উপলক্ষে তিনটি নতুন ফোন নিয়ে এসেছে। এগুলো হলো- এক্স৪প্রো, জিএফ৫ ও ই৮প্লাস।

প্যাভিলিয়ন ঘুরে দেখা গেছে, ওয়ালটন পণ্য কিনলে পাওয়া যাচ্ছে নানা ধরনের আর্কষণীয় ছাড় ও উপহার। ফ্রিজ কিনলে আট পার্সেন্ট ছাড়সহ ১০ বছরের ওয়ারেন্টি। ফ্যান এলইডি লাইট, এসি, গ্যাস স্টোভ, ব্যাটারি কিনলে পাঁচ পার্সেন্ট ছাড়। ওয়ালটনের নির্দিষ্ট মডেলের ল্যাপটপ কিনলে আর্কষণীয় উপহার হিসেবে থাকছে স্মার্টফোন, ওয়ালেট, কফি মগ ও ব্যাকপ্যাক।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৭

এমসি/এএটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।