ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বাণিজ্যমেলা

মোজো খেয়ে রঙিন দুনিয়ায় হারিয়ে যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
মোজো খেয়ে রঙিন দুনিয়ায় হারিয়ে যান মোজোর নান্দনিক দ্বিতল প্যাভেলিয়ন। ছবি: কাশেম হারুন

ঢাকা: মোজোর প্যাকেজ কিনেই পেলেন 'ফ্যান অ্যান্ড গেমস' কুপন। কুপনে ফ্রি গেমস খেলার পাশাপাশি 'ভার্চুয়াল' জগতে হারিয়ে গেলে কেমন হয়! ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় মোজোর নান্দনিক দ্বিতল প্যাভেলিয়নে মোজোর প্যাকেজে অবিশ্বাস্য ছাড়ের সঙ্গে শিশুসহ সব বয়সীরা পাচ্ছেন এ সুযোগ।

দূর থেকে প্যাভেলিয়ানের দিকে তাকালেই চোখে পড়বে বিশালাকৃতির মোজোর বোতল। দ্বিতল প্যাভেলিয়ানের নিচতলায় দেদারচে বিক্রি হচ্ছে মোজোসহ আকিজের বিভিন্ন প্যাকেজ পণ্য।

দোতলার আকৃতির বঙ্গবন্ধু নভোথিয়েটারের মতো। দু’পাশের সিঁড়ি দিয়ে সব বয়সী মানুষ উঠানামা করছে। নিচে মোজোর বিশালাকৃতির একটি বোতল ঘুরছে।

প্যাভেলিয়নের একজন কর্মকর্তা জানান, মোজো দেশের এক নম্বর ব্র্যান্ড। মেলায় এফএনএফ প্যাক অফার, হ্যাপি মনিং অফার, হেলদি মনিং অফার, রান্না-বান্না অফার, এভরিডে মিল্ক ডে অফার, আফি জিরা পানি অফার, আফি ম্যাঙ্গো ড্রিংক ফ্যামিলি অফার। প্রতিটি অফারের সঙ্গে থাকছে কুপন।

তিনি জানান, ১ লিটার মোজো, ১ লিটার ক্লেমন ও ২ পিস চিজপ্যাকসের এফএনএফ প্যাক অফার ২৫ টাকা ছাড়ে পাচ্ছেন মাত্র ১০০ টাকায়। সঙ্গে থাকছে ফ্যান অ্যান্ড গেইমে অংশ নেয়ার কুপন।

২০০ গ্রাম হ্যাপি টাইমস জ্যাম ও ৫০ গ্রাম ওজনের ৪টি ফার্মফ্রেশ ৩৬০ টাকার হ্যাপি মনিং অফার ১১০ টাকা ছাড়ে পাচ্ছেন ২৫০ টাকায়। ২০০ গ্রাম চকোমাঞ্চ ২০০ মিলি লিটারের ৪টি ফার্মফ্রেশ ইউএইচটি হেলদি মনিং অফার ৫০ টাকা ছাড়ে পাচ্ছেন ২২০ টাকায়।

২টি হোম মেকার বাটা মসলা রান্না বান্না অফারে ৫০ টাকা ছাড়ে ৭০ টাকা, ৭টি ২০০ মিলি লিটার ফার্মফ্রেশ এভরিডে মিল্ক ডে অফারে ১৫ টাকা ছাড়ে ১২৫ টাকায়।  

এছাড়া ২৩০ টাকার ২০০ গ্রাম চকোমাঞ্চ ১৯০ টাকায়, সঙ্গে ৫০০ মিলি ফার্মফ্রেশ সম্পূর্ণ ফ্রি। ৪ পিস স্পিড ২৮ টাকা ছাড়ে ১০০ টাকায় পাওয়া যাচ্ছে। সব প্যাকেজের সঙ্গে থাকছে গেমসের কুপন।

দোতলার গেমসের দায়িত্বরত মোজো ব্র্যান্ড প্রমোটর হাসান মো. ফাহাদ বাংলানিউজকে বলেন, পাঁচটি গেমস রয়েছে। একটি কুপনে একটি খেলায় অংশ নেয়া যায়। গেমসে বিজয়ীদের আবার গিফটস দেয়া হয়।

তিনি বলেন, নারী আর বাচ্চাদের জন্য রয়েছে ফুটবল। ৩ বারের মধ্যে দুবার গোল করতে পারলে একটি মোজো ও তিনবার করতে পারলে একটি টি-শার্ট ফ্রি দেওয়া হয়।

রয়েছে বক্সিং প্যাড, সাইক্লিং রেস, বড় পর্দায় কার রেস প্রতিযোগিতায়। তিনটি খেলায় রয়েছে আকর্ষণীয় পুরস্কার। শিশুরা কার রেসে শিশুসহ সব বয়সীদের আনন্দ করতে দেখা গেছে।

সবচেয়ে বেশি আনন্দ করতে দেখা গেছে চোখে লাগানো থ্রিডি অকোলাসে। এ যন্ত্রের সাহায্যে কিছুক্ষণের জন্য ভার্চুয়াল রঙিন জগতে হারিয়ে যায়। এতে মোজোর উত্থানের চিত্র ফুটে উঠেছে।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৭
আরইউ/এসএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।