ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় 'বাবা-রাফি' 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
বাণিজ্যমেলায় 'বাবা-রাফি'  স্টল উদ্বোধন-ছবি-কাশেম হারুন

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় উদ্বোধন করা হয়েছে কাবাব চেইন শপ 'বাবা-রাফি'। সোমবার (১ জানুয়ারি) রাজধানীর শেরে বাংলা নগরে বাণিজ্যমেলা প্রাঙ্গণের সার্ভিস গেটের কাছে বাবা-রাফির জিএমপি-০২ নাম্বার স্টল উদ্বোধন করা হয়। 

বসুন্ধরা গ্রুপ বাংলাদেশে বাবা-রাফির মাস্টার ফাঞ্চাইজি। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মো. মোস্তাফিজুর রহমান।

আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের জেনারেল ম্যানেজার (মার্কেটিং এবং বিজনেস ডেভেলপমেন্ট) তৌফিক হাসান, এজিএম (একাউন্স অ্যান্ড ফিন্যান্স) আরিফ হোসেন আকন্দ প্রমুখ।

বাবা-রাফির স্টল কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বাবা-রাফি বাণিজ্যমেলার দর্শনার্থীদের জন্য সুলভ মূল্যে বিশেষ সব কাবাব আইটেম নিয়ে এসেছে। এর মধ্যে রয়েছে বিফ কাবাব, চিকেন কাবাব, ক্রিপ্সি চিকেন কাবাব, কাবাব বার্গার, কাবাব সাব ও কাবাব রাইস।

আরও জানা গেছে, বাণিজ্যমেলার প্রধান গেটের কাছাকাছি বাবা-রাফির আরেকটি স্টল রয়েছে। স্টল নাম্বার জিএমপি-১৯।

বাবা-রাফির ব্র্যান্ড এক্সিকিউটিভ শেখ রিফাত জিসান বাংলানিউজকে বলেন, বাণিজ্যমেলায় বিভিন্ন খাবারের দোকানে গিয়ে ক্রেতাদের ঝামেলায় পড়তে হয়। কিন্তু বাবা-রাফির স্টলে ক্রেতাদের কোনো ধরনের সমস্যায় পড়তে হবে না। বিশ্ব বিখ্যাত সব কাবাব মেলায় বসেই ক্রেতারা সুলভ মূল্যে খেতে পাবেন।  

রাজধানীতে বাবা-রাফির কাবাব চেইন শপ রয়েছে ৯টি।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা জানুয়ারি ০১, ২০১৮
এমএসি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa