ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় বিকাশ দিচ্ছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
বাণিজ্যমেলায় বিকাশ দিচ্ছে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক বাণিজ্যমেলায় বিকাশের বুথে দর্শনার্থীদের ভিড়-ছবি-জি এম মুজিবুর

বাণিজ্যমেলা থেকে: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার মেইন গেটের ডানপাশে দেখা গেলো লম্বা লাইন। বিকাশের বুথে ভিড় করেছেন মেলায় আগত দর্শনার্থী ও ক্রেতারা। তাদের জন্য বিকাশ দিচ্ছে নানা ধরনের অফার।  

যাদের বিকাশে একাউন্ট আছে তারা মেলার গেটে মার্চেন্ট একাউন্টে ৩০ টাকা সেন্ট করলেই বাণিজ্যমেলায় প্রবেশের টিকিট পাচ্ছেন। একইসঙ্গে ওই গ্রাহকের একাউন্টে ৩০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

পাশাপাশি বিকাশে নতুন একাউন্ট করলেই বাণিজ্যমেলায় প্রবেশের টিকিট ফ্রি দেওয়া হচ্ছে।  

বাণিজ্যমেলায় বিকাশের বুথে দর্শনার্থীদের ভিড়-ছবি-জি এম মুজিবুরবৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরে বাণিজ্যমেলার মেইন গেটে গিয়ে দর্শনার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, যারা নতুন একাউন্ট খুলছেন তারা সঙ্গে সঙ্গে মেলায় প্রবেশের টিকিট পাচ্ছেন। এই অফারে একজন গ্রাহক একদিনে ২টা টিকিট পাবেন এবং পুরো মেলায় ৫ বার নিতে পারবেন।

বিকাশের প্রজেক্ট সুপারভাইজার ইশতিয়াক আহমেদ সামির বাংলানিউজকে বলেন, দৈনিক গড়ে সাড়ে ৩শ’ থেকে ৪শ’ একাউন্ট হচ্ছে। যারা নতুন একাউন্ট করছেন তাদের সঙ্গে সঙ্গে মেলায় প্রবেশের টিকিট ফ্রি দিচ্ছি। পুরাতন একাউন্টে ৩০ টাকা সেন্ট করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

তিনি বলেন, মেলার গেটে বিকাশের ১২টা বুথে ৫৫ জন কর্মী কাজ করছেন।  

এছাড়া মেলার মেইন গেট দিয়ে প্রবেশ করে একটু সামনে এগুলে হাতের ডান ও বামেও রয়েছে বিকাশের দুটি বুথ। এই বুথ থেকে ক্যাশ লেনদেন করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa