ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বাণিজ্যমেলা

মেলায় রিগ্যাল ফার্নিচারে ২০ শতাংশ ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
মেলায় রিগ্যাল ফার্নিচারে ২০ শতাংশ ছাড় রিগ্যালের শোরুম।

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় নতুন নতুন ডিজাইনের ফার্নিচার প্রদর্শন করছে দেশের জনপ্রিয় ফার্নিচার ব্র্যান্ড রিগ্যাল। মেলায় রিগ্যাল নান্দনিক ডিজাইনের দেড় শতাধিক ফার্নিচার প্রদর্শন করেছে। পণ্য ভেদে এসব ফার্নিচারে দেওয়া হচ্ছে নানান ছাড় ও অফার।

এবারের মেলায় রিগাল ফার্নিচার ক্রেতাদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা করেছে। সর্বনিম্ন ৫ হাজার টাকার পণ্য কিনলে র‌্যাফেল ড্রয়ের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ঢাকা-কক্সবাজার-ঢাকা তিনদিন দুই রাত কাপল ট্যুর, গোল্ড রিং এবং ড্রেসিং টেবিল।

এছাড়া সব পণ্যে থাকছে সর্বনিম্ন ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড়।  
 
মেলায় প্রধান গেট দিয়ে ঢুকে হাতের বায়ে ১১ নম্বর প্যাভিলিয়নটি সাজিয়েছে রিগ্যাল। নান্দনিক ডিজাইনের এ ফার্নিচারের মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খাট, সোফা, সোফা কাম বেড, ডিভান, ডাইনিং টেবিল, ড্রেসিং টেবিল, ওয়্যারড্রব, বুক সেলফ ও এক্সক্লুসিভ রিডিং টেবিল। এসব ফার্নিচার তৈরি করা হয়েছে কাঠ, প্লাইউড ও মেটাল দিয়ে।
    
রিগ্যাল ফার্নিচারের হেড অব মার্কেটিং দেবাশীষ সরকার বলেন, ‘ক্রেতাদের পছন্দ বিবেচনায় রেখে আমরা ডিজাইন ও নকশায় বৈচিত্র্য এনেছি। এবারের মেলায় আমরা ১০৩টি নতুন পণ্য প্রদর্শন করছি। তবে ক্রেতারা চাইলে সারাদেশে রিগ্যাল অ্যাম্পোরিয়াম ও রিগ্যাল এক্সক্লুসিভ শোরুম থেকেও ছাড়ে পছন্দের ফার্নিচারটি কিনতে পারবেন। ’ 
 
তিনি আরও জানান, ‘রিগ্যাল ফার্নিচারে রয়েছে এক বছরের সার্ভিস ওয়ারেন্টি। এছাড়া মেলা থেকে সর্বনিম্ন ১০ হাজার টাকার পণ্য কিনলে থাকছে সরাদেশে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা। ’

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।