ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় বসুন্ধরার প্যাভিলিয়নে ক্রেতাদের ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০১৯
বাণিজ্যমেলায় বসুন্ধরার প্যাভিলিয়নে ক্রেতাদের ভিড় বাণিজ্যমেলায় বসুন্ধরার স্টলে ক্রেতাদের ভিড়

ঢাকা: বাণিজ্যমেলায় বসুন্ধরা গ্রুপের মিনি প্যাভিলিয়নে ক্রেতাদের ভিড় অব্যাহত আছে। সমাপনী দিনের আগের দিনেও ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সমাগম দেখা যায় স্টলে।

মেলার ২৭/এ মিনি প্যাভিলিয়নে বসুন্ধরা গ্রুপের ফুড অ্যান্ড বেভারেজ, বসুন্ধরা এলপি গ্যাস এবং বসুন্ধরা ফান জোন এর বিভিন্ন পণ্য ও  আয়োজনের সন্নিবেশ ঘটানো হয়েছে। তবে বিক্রি করা হচ্ছে শুধু ফুড অ্যান্ড বেভারেজ পণ্য।

আর প্রদর্শনীর জন্য রাখা হয়েছে এলপি গ্যাস সিলিন্ডার। এছাড়াও ক্রেতাদের রোমাঞ্চকর গেম খেলার অভিজ্ঞতা দিতে রয়েছে ফান জোন।
   
শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) প্যাভিলিয়নে গিয়ে দেখা যায়, বসুন্ধরা আটা, ময়দা, সুজি, নুডুলস, পাস্তা এবং চিপস কিনছেন ক্রেতারা। বিভিন্ন ধরনের সাশ্রয়ী প্যাকেজ থাকায় বিকিকিনিও হচ্ছে বেশ। স্টল প্রধান এবং বসুন্ধরা গ্রুপের ব্র্যান্ড ম্যানেজার তাফসিরুল হক জানান, তিনটি প্যাকেজে পাওয়া যাচ্ছে এসব পণ্য। এতে মূল্যছাড়ের পাশাপাশি রয়েছে আকর্ষণীয় উপহার। এছাড়াও স্টল থেকে যারা পণ্য কিনবেন তারা বিনামূল্যে নিতে পারবেন ফান জোনের অভিজ্ঞতা।  

বসুন্ধরার স্টলে পণ্য কিনতে আসা ব্যবসায়ী আবদুল আলিম বলেন, বসুন্ধরার খাদ্যপণ্য আমরা নিয়মিত কিনি। মেলায় ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। তাই এখান থেকেও কিছু কিনলাম।  

তাফসিরুল হক বলেন, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় এবারই প্রথম আমরা স্টল দিয়েছি। আমাদের নিয়মিত ক্রেতাদের পাশাপাশি নতুন ক্রেতাদের সঙ্গে সম্পর্ক ও যোগাযোগ আরো বৃদ্ধি করা এবং মেলায় আমাদের পণ্য ও সেবার উপস্থিতি জানান দিতেই আমরা মেলায় অংশ নিয়েছি। তবুও মেলার প্রথম দিক থেকেই আমাদের বেচাকেনা বেশ ভালো। গ্রাহকদের এমন সাড়া পেয়ে আমরা সন্তুষ্ট এবং উৎফুল্ল।  

এদিকে মেলায় এলপি গ্যাস সিলিন্ডার বিক্রি না হলেও সিলিন্ডারের নিরাপদ ব্যবহার সম্পর্কে গ্রাহকদের সচেতনতা বৃদ্ধিতে কাউন্সিলিং দিচ্ছেন স্টলের প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa