ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

ট্রাইব্যুনাল

কলেজছাত্রী যৌন হয়রানি মামলার প্রতিবেদন ১৬ মে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
কলেজছাত্রী যৌন হয়রানি মামলার প্রতিবেদন ১৬ মে

ঢাকা: গত ৭ মার্চ আওয়ামী লীগের সমাবেশে ছাত্রলীগের মিছিল থেকে বাংলামোটরে এক কলেজছাত্রীকে যৌন হয়রানি মামলায় প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ মে দিন ধার্য করেছেন আদালত।

রোববার (২২ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার এসআই শফিকুল ইসলাম কোনো প্রতিবেদন না দেওয়ায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফাহদ-বিন-আমিন চৌধুরী নতুন করে এ দিন ধার্য করেন।

গত ৭ মার্চ আওয়ামী লীগের সমাবেশে ছাত্রলীগের মিছিল চলাকালে বাংলামোটরে এক কলেজছাত্রীকে ছাত্রলীগের নেতা-কর্মীরা যৌন হয়রানি করা হয় বলে অভিযোগ ওঠে।

 পরে এ ঘটনায় অজ্ঞাতপরিচয়ে ১৫-২০ জনকে আসামি করে মামলা করা হয়।  

সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা ছিল। এদিন আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে ওই জনসভায় যোগ দেন।

রাজধানীর বাংলামোটরে এমন একটি মিছিলে ছাত্রলীগ ও যুবলীগের একদল যুবকের হাতে যৌন নিপীড়নের শিকার হওয়ার কথা জানিয়ে এক তরুণী তার ফেসবুকে পোস্ট করেন। যা  পরবর্তীতে ভাইরাল হয়ে যায়।

ভিকটিম তার ফেসবুক পোস্টে লেখেন, কলেজ থেকে ফেরার সময় এই জনসভার কারণে বাস না পেয়ে হাঁটতে হাঁটতে বাংলামোটরে আসার পর একটি মিছিলে থাকা একদল যুবক তাকে ঘিরে ধরে এবং যৌন নিপীড়ন করে।  

এ সময় এক পুলিশ সদস্য তাকে উদ্ধার করে বাসে তুলে দেন। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে রাজধানীর রমনা থানায় একটি মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, এপ্রিল ২২,২০১৮
এমআই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa