ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় মোদির কুশপুতুল দাহ যুব কংগ্রেসের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
আগরতলায় মোদির কুশপুতুল দাহ যুব কংগ্রেসের 

আগরতলা (ত্রিপুরা): বিজেপি সমর্থক ও মোদি ভক্তরা রোববার (১৭ সেপ্টেম্বর) দিনটিকে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পালন করছেন। ঠিক এ সময় যুব কংগ্রেস সারাভারতে দিনটিকে বেরোজগার দিবস হিসেবে পালন করছে।

দেশের অন্যান্য রাজ্যের সঙ্গে তাল মিলিয়ে ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসও আগরতলায় দিনটি উদযাপন করে।

এদিন দুপুরে যুব কংগ্রেসের সদস্যরা বেরোজগার দিবসের কর্মসূচি হিসেবে আগরতলা পোস্ট অফিস চৌমুনির কংগ্রেস ভবনের সামনে থেকে এক মিছিল নিয়ে বের হয়ে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। মিছিলের আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি কুশপুতুল ছিল। মিছিল থেকে মোদি হটাও দেশ বাঁচাও স্লোগান তোলে।

মিছিলটির বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে আবার কংগ্রেস ভবনের সামনে এসে শেষ হয়। এ সময় সেখানে উপস্থিত সদস্য সদস্যরা নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করেন।  

এদিনের এ কর্মসূচিতে নেতৃত্ব দেন ত্রিপুরা প্রদেশের পূর্বকেন্দ্রের সভাপতি রাখু দাস।

কর্মসূচি সম্পর্কে তিনি বলেন, পণ্ডিত জওহরলাল নেহেরুর জন্মদিনকে শিশু দিবস হিসেবে পালন করা হয়, সর্বপল্লী রাধাকৃষ্ণণের জন্মদিনকে শিক্ষক দিবস হিসেবে পালন করা হয়। নরেন্দ্র মোদির জন্মদিনকে মানুষ বেরোজগার দিবস হিসেবে পালন করছে। কারণ তিনি ২০১৪ সালে ক্ষমতায় বসার আগে দেশের যুবসমাজকে আশ্বাস দিয়ে ছিলেন, তিনি ক্ষমতায় এলে বছরে ২ কোটি যুবকের চাকরি দেবেন। কিন্তু দেখা যায় দীর্ঘ ৯ বছরের শাসনে তিনি কিছুই করতে পারেননি। বেকাররা যদি চাকরির জন্য আন্দোলন করে তবে তাদের পুলিশ দিয়ে পেটানো হচ্ছে। এ পরিস্থিতিতে যুব কংগ্রেস নরেন্দ্র মোদির কুশপুতুল দাহ করে বেরোজগার দিবস পালন করছে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসসিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।