ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আগরতলা

ত্রিপুরায় মাটিচাপায় একই পরিবারের তিনজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
ত্রিপুরায় মাটিচাপায় একই পরিবারের তিনজনের মৃত্যু

আগরতলা(ত্রিপুরা): প্রবল বর্ষার কারণে গোটা ত্রিপুরা রাজ্যের বিভিন্ন এলাকা বিপর্যস্ত হয়ে পড়েছে। দক্ষিণ জেলার শান্তিরবাজার মহকুমায় ব্যাপক ক্ষতি হয়েছে।

এরই মধ্যে শান্তিরবাজার মহকুমার দেবীপুর এডিসি ভিলেজের কচ্ছপছড়া পাড়ায় পাহাড়ের মাটি ধসে ঘুমন্ত অবস্থায় একই পরিবারে তিনজনের মৃত্যু হয়েছে।

জানা যায়, কচ্ছপছড়া পাড়ার বসবাসকারী ত্রিসংকু চাকমা অন্যান্য দিনের মতো সোমবার রাতে তার পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন। প্রবল বৃষ্টির ফলে মঙ্গলবার ভোর আনুমানিক ৪টা নাগাদ ত্রিসংকু চাকমার ঘরের মধ্যে পাশের পাহাড়ের মাটি ধসে পড়ে। এতে মাটিচাপা পড়ে ত্রিংসকু চাকমা, তার স্ত্রী রঞ্জনি চাকমা ও ১২ বছরের কন্যা সন্তান বিনিতা চাকমা।  

দেবীপুর এলাকায় রাস্তা খারাপ হওয়ার কারণে প্রশাসনের লোকজনেরা ঘটনাস্থলে উপস্থিত হতে পারছে না। সেকারণে এলাকার লোকজন একত্রিত হয়ে উদ্ধার কাজে সহায়তা করে  মরদেহগুলো মাটির নীচ থেকে তুলে আনে। এই মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ০০৪১ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৪
এসসিএন/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।