ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

নাছির উদ্দিন আহম্মেদ পিন্টুকে মারা হয়েছে: জেদ্দা বিএনপি

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, মে ৯, ২০১৫
নাছির উদ্দিন আহম্মেদ পিন্টুকে মারা হয়েছে: জেদ্দা বিএনপি ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: বর্তমান সরকার পরিকল্পিতভাবে একের পর এক বিএনপি নেতাকে জেল হাজতে আটকে রেখে হত্যা করছে। সাবেক সংসদ সদস্য নাসির উদ্দিন পিন্টু যার সর্বশেষ শিকার।


 
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন আহম্মেদ পিন্টুর অকাল মৃত্যুতে শুক্রবার (৮ মে) জেদ্দা মহানগর বিএনপি আয়োজিত এক শোকসভায় বক্তারা এ অভিযোগ করেন।

শোক সভায় সভাপতিত্ব করেন জেদ্দা মহানগর বিএনপির সভাপতি এম এ আজাদ চয়ন। আনোয়ার হোসেন রাজুর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির আহ্বায়ক আলহাজ আব্দুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গিয়াস উদ্দিন মারুফ, শাহ আলম, সাহাজান, এরশাদ আহমেদ, বাহার উদ্দিন বাদলসহ মহানগর বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা আরও বলেন, বর্তমান অবৈধ শেখ হাসিনার সরকার বিএনপি নেতা কর্মীদের উপর হত্যা জুলুম নির্যাতন করছে এর জন্য একদিন তাদেরকে বিচারের মুখোমুখি হতে হবে।

তারা আরও বলেন, বিএনপি গণতান্ত্রিক দল তারা গণতন্ত্রকে বিশ্বাস করে, সত্যিকারের অগণতান্ত্রিক দল হল আওয়ামী লীগ, তাই এই স্বৈরাচারী অবৈধ শেখ হাসিনার হাত থেকে দেশ ও গণতন্ত্রকে উদ্ধার করতে হবে। পরে নাছির উদ্দিন পিন্টুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, মে ০৯, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ