ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

জেদ্দায় দুইদিনব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৩ ঘণ্টা, জুন ১৩, ২০১৫
জেদ্দায় দুইদিনব্যাপী দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: জেদ্দার বাংলাদেশ কনস্যুলেট জেনারেল অফিসে কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের নিয়ে দুইদিনব্যাপী দক্ষতা উন্নয়ন শীর্ষক প্রশিক্ষণ শুরু হয়েছে।

শুক্রবার (১২ জুন) বিকেল ৩টায় জেদ্দা কনস্যুলেটের শ্রম ইউং কর্তৃক আয়োজিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল এ কে এম শহিদুল করিম।



কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ।

গোলাম মসিহ তার বক্তব্যে বলেন, এই কর্মশালা কনস্যুলেটে নিয়োজিত প্রজাতন্ত্রের কর্মচারীদের পেশাগত দক্ষতা অর্জনে ভুমিকা রাখবে। কর্মশালায় বক্তাদের দেওয়া বক্তব্য সবাইকে মনোযোগ দিয়ে শুনতে এবং অন্যান্য কর্মচারীদের সঙ্গে শেয়ার করার আহ্বান জানান।
 
অনুষ্ঠানে গণকর্মচারী শৃঙ্খলা (নিয়মিত উপস্থিতি) অধ্যাদেশ, ১৯৮২ সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। মূল বিষয় উপস্থাপন করেন জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (শ্রম) মোকাম্মেল হোসেন।

কর্মশালার দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার (১৩ জুন) কর্মশালায় উপস্থিত থাকবেন রিয়াদ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) সারওয়ার আলম, জেদ্দা কনস্যুলেটের কাউন্সিলর (পলিটিক্যাল) আছিয়া খাতুন, কনসাল (হজ) আসাদুজ্জামানসহ দূতাবাস এবং কনস্যুলেটের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এছাড়াও শনিবার একজন সৌদি কুটনৈতিকেরও কর্মশালায় বক্তব্য রাখার কথা রয়েছে।
 
 বাংলাদেশ সময়: ০৪২৩ ঘণ্টা, জুন ১৩, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ