ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

রিয়াদে ফেসবুক ফ্যানদের ঈদ পুনর্মিলনী

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
রিয়াদে ফেসবুক ফ্যানদের ঈদ পুনর্মিলনী ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: সৌদি আরবের রাজধানী রিয়াদে “আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশি” ফ্যান পেজের উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেলো জমজমাট ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বৃহস্পতিবার (৩০ জুলাই) রিয়াদের আল গাছের কমিউনিটি সেন্টারে সন্ধ্যা থেকে ভোররাত পর্যন্ত চলে পুনর্মিলনী অনুষ্ঠান।



অনুষ্ঠানের অন্যতম আয়োজক আব্দুল হালিম নিহন ও মামুনুর রশিদের সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ব্যবসায়ী ও সমাজ সেবক শরীফ হোসেন খান, কবি ও সাহিত্যিক ফিরোজ হোসেন খান, সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের (প্রসাফ) সভাপতি আবুল বশীর, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক ও সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ আল-আমীন, বিশিষ্ট ব্যবসায়ী আফসার আলাম, শাহিন, ইলিয়াস হোসেন, মাসুদ রানা রনি, কবির হোসেন প্রমুখ।

সাংস্কৃতিক পর্বে গান পরিবেশন করেন দাম্মাম থেকে আগত অতিথি শিল্পী মায়া, রিয়াদের শিল্পী শম্পা দেওয়ান, জাহাঙ্গীর যাদু, তানহা আলতাফ, আছিফ মাহমুদ আপেল, জয়, ক্ষুদে শিল্পী ইলমা হাসান।

দেশীয় গানের তালে তালে নৃত্য করেন ক্ষুদে শিল্পী হিবা এবং স্নেহা।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ আবছার, কামরুল হাসান, আছিফ মাহমুদ আপেল, রুবেল হসেন, শাহাদাৎ হোসেন,আরিফিন, সোহেল আলম,আরিফ মৃধা, সোহেল খান, এম এইচ প্রিন্স, সাদ্দাম হোসেন ও ইকবাল।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
কেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ