ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

জেদ্দায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৪ ঘণ্টা, আগস্ট ৩, ২০১৫
জেদ্দায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম

রিয়াদ : চার দিনের সফরে জেদ্দায় গেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম।

রিয়াদ দূতাবাসের কাউন্সিলর মোঃ মোশাররফ হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।



তিনি জানান, স্থানীয় সময় রোববার (২ আগস্ট) বিকেলে জেদ্দা কিং আব্দুল আজিজ বিমানবন্দরের রাজকীয় টার্মিনালে প্রতিমন্ত্রীকে স্বাগত জানান সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয়ের মক্কা অঞ্চলের মহাপরিচালক, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত, জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কনসাল, সৌদি রয়েল প্রটোকল (মক্কা অঞ্চল) প্রধান এবং বাংলাদেশ দূতাবাস ও কনস্যুলেটের ঊর্ধতন কর্মকর্তারা।

প্রতিমন্ত্রীর সফরসঙ্গী হয়েছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক (ডিজি, মধ্য-পশ্চিম এশিয়া) মো. নাজমুল ইসলাম ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দফতরের পরিচালক দেওয়ান আলী আশরাফ।

 সফরে জেদ্দাস্থ বাংলাদেশ কমিউনিটির আয়োজনে বঙ্গন্ধুর ৪০তম শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেবেন শাহরিয়ার আলম।

এছাড়া ৪ আগস্ট (মঙ্গলবার) জেদ্দায় ইসলামী উন্নয়ন ব্যাংকের (আইডিবি) সদর দফতরে সংস্থাটির প্রেসিডেন্ট ড. আহমাদ মোহামেদ আলী আল-মাদানী ও একই দিন ইসলামী সহযোগিতা সংস্থা (ওআইসি) সদর দফতরে সংস্থার মহাসচিব আইয়াদ আমিন মাদানীর সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকে মিলিত হবেন।

০৫ আগস্ট (বুধবার) পররাষ্ট্র প্রতিমন্ত্রী মদিনায় যাবেন ও সেদিন দিবাগত রাতে মদিনা প্রিন্স মোহাম্মদ বিন আবদুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৫৪ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৫
কেএইচ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ