ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

জেদ্দায় ৪ শিক্ষার্থী নিহতের ঘটনায় কনসাল জেনারেলের শোক

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৫
জেদ্দায় ৪ শিক্ষার্থী নিহতের ঘটনায় কনসাল জেনারেলের শোক

রিয়াদ: শুক্রবার (০৭ আগস্ট) দিনগত রাতে জেদ্দার আভোর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চার শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জেদ্দা কনস্যুলেটের কনসাল জেনারেল এ কে এম শহীদুল করিম।

ঘটনার পরপরই স্থানীয় সময় রাত সাড়ে ১২টার দিকে হাসপাতালে ছুটে যান তিনি।

সড়ক দুর্ঘটনায় আহতদের দেখতে জেদ্দার কিং ফাহাদ হাসপাতালে গিয়ে তিনি হতাহতদের খোঁজ-খবর নেন।

স্থানীয় সময় রাত আড়াইটার দিকে মোবাইলে বাংলানিউজকে তিনি বলেন, নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছি। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। জেদ্দা কনস্যুলেট ও বাংলাদেশ কমিউনিটির পক্ষ থেকে নিহতদের পরিবারের প্রতি শোক এবং সমবেদনা জানাচ্ছি।

আহতদের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আহতদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় গেছেন বাকিদের অবস্থাও ভালো।

কনস্যুলেটের কনসাল রেজা-ই রাব্বি, ইয়ুথ জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের মধ্যপ্রাচ্য উপদেষ্টা কাজী নওফেল, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল জেদ্দা (ইংলিশ শাখা) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান কাজী নেয়ামুল বশির, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল জেদ্দা (বাংলা শাখা) প্রিন্সিপাল রফিকুল ইসলাম ফারুকীসহ কমিউনিটির নেতারা এ সময় কনসাল জেনারেলের সঙ্গে ছিলেন।

এদিকে, সড়ক দুর্ঘটনায় তরুণ চারটি প্রাণ অকালে ঝড়ে যাওয়ার খবরে জেদ্দা কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত ছাত্ররা সবাই দীর্ঘদিন ধরে পরিবারের সঙ্গে জেদ্দায় বসবাস করে আসছিলেন। তারা সবাই বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের (বাংলা শাখা) এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৫
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ