ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

পশ্চিমাঞ্চল বিএনপির সঙ্গে জেদ্দা যুবদলের শুভেচ্ছা বিনিময়

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
পশ্চিমাঞ্চল বিএনপির সঙ্গে জেদ্দা যুবদলের শুভেচ্ছা বিনিময় ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: বিএনপির সৌদি আরব পশ্চিমাঞ্চল কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন যুবদল জেদ্দা মহানগর নব গঠিত কমিটির নেতৃবৃন্দরা।
 
সোমবার (১৬ নভেম্বর) নব গঠিত জেদ্দা মহানগর যুবদল সভাপতি কয়েছ আহমদ, সাধারণ সম্পাদক মফিজুল আলম ও সাংগঠনিক সম্পাদক এইম এম সুমনের নেতৃত্বে যুবদলের নেতাকর্মীরা সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপি আহ্বায়ক আহমদ আলী মুকিব ও সদস্য সচিব নজরুল ইসলামসহ সদস্য ও জেদ্দা মহানগর বিএনপি সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তপনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।



এ সময় আরও উপস্থিত ছিলেন, সৌদি আরব পশ্চিমাঞ্চল যুবদলের সহ সভাপতি মো. ইসমাইল ইমন, সাধারণ সম্পাদক বোরহান খান, সহ সাংগঠনিক সম্পাদক এম আব্দুল্লাহ, নজরুল, গাফফার, বেলাল, ফয়েজ, সুমন, ফিরোজ শেখ, সেলিম প্রমুখ।

মতবিনিময়কালে নবগঠিত কমিটির নেতারা ১৬ ডিসেম্বর স্বাধীনতা দিবস পালন নিয়ে আলোচনা এবং যুবদলের যে কোনো কর্মসূচী বাস্তবায়নের জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৫
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ