ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

সৌদি আরব

কুমিল্লা ভিক্টোরিয়ানসের জয়ে সৌদি প্রবাসীদের উল্লাস

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
কুমিল্লা ভিক্টোরিয়ানসের জয়ে সৌদি প্রবাসীদের উল্লাস ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: প্রথমবার বিপিএল-এ এসেই শিরোপা জয়ে কুমিল্লার দর্শকদের আনন্দে যোগ করেছে নতুন মাত্রা। আর এ আনন্দ-উল্লাস এখন দেশ ছাড়িয়ে বিদেশেও।


 
শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুরে এ উপলক্ষে রিয়াদে বাংলাদেশি প্রতিষ্ঠান নুর অ্যান্ড ব্রাদার্সের উদ্যোগে বিজয় উল্লাস ও ভোজন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দুপুরের পর থেকে নুর অ্যান্ড ব্রাদার্স ফ্যাক্টরি মাঠে জড়ো হতে থাকেন প্রবাসী বাংলাদেশিরা।

এসময় অনুষ্ঠানের আয়োজক নুর অ্যান্ড ব্রাদার্সের অন্যতম কর্ণধার ও সিবিক ডেভেলপমেন্ট লিমিটেডের চেয়ারম্যান আলী আকবর স্বাগত বক্তব্যে আইসিসির সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামাল, কুমিল্লা ভিক্টোরিয়ানসের চেয়ারম্যান নাফিজা কামালসহ টিমের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান।
 
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিবিক ডেভেলপমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলী আশরাফ, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন খান, মাহবুব পাপ্পু, লিটন, সাংবাদিক আবুল বশির, সোহরাব হোসেন লিটন, মোহাম্মদ আল-আমীন, ব্যবসায়ী আফসারুল আলম, সেলিম ভুঁইয়া, হেলাল উদ্দিন ফিরোজ, ইলিয়াস হোসেন, রুকন উদ্দিন, মমিনুল ইসলাম প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
ওএইচ/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ

Alexa