ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

সৌদি আরব

সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের নির্বাচন অনুষ্ঠিত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়াদ: সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের কার্যকরী কমিটির নির্বাচন-২০১৬ অনুষ্ঠিত হয়েছে। এতে সাংবাদিক মোহাম্মদ আল-আমীন সভাপতি, সাংবাদিক আব্দুল হালিম নিহন সাধারণ সম্পাদক ও অনলাইন অ্যাক্টিভিস্ট এম এইচ প্রিন্স আহমেদ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।



শনিবার (৩০ জানুয়ারি) রাতে রিয়াদের বাথায় একটি রেস্টুরেন্টে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন- সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি আবুল বশীর, সিনিয়র সহ-সভাপতি আলহাজ আবু সাঈদ, রাজনীতিবিদ জয়নাল আবেদিন বাকের ও মাসুদ পারভেজ।

সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের জন্য ভোটগ্রহণ করা হয়। তবে উপস্থিত সদস্যদের মতামত, জেষ্ঠতা, মেধা ও দক্ষতার ভিত্তিতে অন্যান্য পদের সদস্য মনোনীত করা হয়। তারা হলেন- নুরুল আনোয়ার (সিনিয়র সহ সভাপতি), জহির উদ্দিন মনির (সহ সভাপতি), শাহ পরান মিঠু (সিনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক), আসিফ মাহমুদ অ্যাপেল (যুগ্ম সাধারণ সম্পাদক), শাহাদাৎ নিরব (সহ সাংগঠনিক সম্পাদক), মোহাম্মদ রুবেল হোসেন (দফতর সম্পাদক), কামরুল হাসান (সহ দফতর সম্পাদক), সোহেল আলম (অর্থ সম্পাদক), ওয়াসিম আকরাম (সহ অর্থ সম্পাদক), সাইফুল ইসলাম অপূর্ব (প্রচার সম্পাদক), মোহন খান (সহ প্রচার সম্পাদক), ওমর তালুকদার (ধর্ম সম্পাদক), সোহরাব (সহ ধর্ম সম্পাদক), আবছার (সাংস্কৃতিক সম্পাদক), সোহেল খান (সহ সাংস্কৃতিক সম্পাদক), মোহাম্মদ সোহাগ (তথ্যপ্রযুক্তি সম্পাদক), মাসুদ পারভেজ খান (সহ তথ্যপ্রযুক্তি সম্পাদক), জাহিদ রবিন (আন্তর্জাতিক সম্পাদক), মিঠু (সহ আন্তর্জাতিক সম্পাদক), এম এস মেজবাহ (ক্রীড়া সম্পাদক), মোহাম্মদ লাভলু (সহ ক্রীড়া সম্পাদক) এবং আরিফ মৃধা (সমাজ কল্যাণ সম্পাদক)।

মাইক নাটকে প্রবাসীদের নিয়ে কটূক্তিমূলক সংলাপের প্রতিবাদে ২০১৩ সালের মে মাসে ফেসবুক ও ব্লগের মাধ্যমে অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের যাত্রা শুরু হয়। ২ বছর আহ্বায়ক কমিটি থাকার পর ২০১৪ সালের নভেম্বর মাসে ফোরামের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। যার মেয়াদ ছিল এক বছর।   এর ধারাবাহিকতায় ৩০ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে ২০১৬ সালের জন্য এ নতুন কমিটি গঠন করা হলো।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ

Alexa