ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

সবচেয়ে কম খরচে সৌদি থেকে টাকা পাঠাচ্ছে ফাউরী

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১৬
সবচেয়ে কম খরচে সৌদি থেকে টাকা পাঠাচ্ছে ফাউরী

রিয়াদ: সবচেয়ে কম খরচে সৌদি আরব থেকে বাংলাদেশে রেমিটেন্স পাঠানোর সুযোগ দিচ্ছে ব্যাংক আল জাজিরার মানি ট্রান্সফার সার্ভিস ‘ফাউরী’।

আগামী ৩১ মার্চ পর্যন্ত মাত্র ১৩ রিয়াল চার্জে যে কোনো পরিমাণ রিয়াল পাঠানো যাবে বলে বাংলানিউজকে জানিয়েছে ব্যাংক আল জাজিরার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ফাউরী সামী আল রাজী।



ফাউরীর ম্যানেজার (প্রডাক্ট অ্যান্ড পার্টনারস) আনোয়ার সায়েদ ওয়াজিদ খাজা বাংলানিউজকে বলেন, আমরা সৌদি আরবের গুরুত্বপুর্ণ শহরে ৩০টির বেশি শাখার মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে বিশ্বের বিভিন্ন দেশে রেমিটেন্স পাঠিয়ে থাকি।

তিনি আরও বলেন, সৌদি আরবে যেসব মানি ট্রান্সফার সার্ভিস আছে সেগুলোর মধ্যে আমরাই (ফাউরী) সবচেয়ে কম খরচে রেমিটেন্স পাঠাই। প্রেরকের পেশা অনুযায়ী যে কোনো পরিমাণ সৌদি রিয়াল পাঠানোর ব্যবস্থা রয়েছে। তবে নতুন শাখাগুলোতে প্রথম ৩ মাস ১২ রিয়াল করে চার্জ নেয়া হয়।

ব্যক্তির নামের উপরে কয়েক মিনিট এবং বাংলাদেশের যে কোনো ব্যাংক একাউন্টে সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে টাকা পাওয়ার নিশ্চয়তা দিচ্ছে ফাউরী মানি ট্রান্সফার সার্ভিস- যোগ করেন খাজা।

সৌদি আরবে অন্যান্য মানি ট্রান্সফার সার্ভিসগুলো সর্বনিন্ম ১৫ রিয়াল এবং সর্বোচ্চ ২৫ রিয়াল পর্যন্ত চার্জ নিয়ে থাকে। ফাউরী অন্যান্য ব্যাংকের চেয়ে টাকার রেটও ভালো দিয়ে থাকে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০১৫
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সৌদি আরব এর সর্বশেষ