ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

ভারত

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গুজরাটে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২৪
বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গুজরাটে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ 

কলকাতা: কলকাতা পর এবার ভারতের প্রধানমন্ত্রী মোদির রাজ্য গুজরাটে ধর্ষণ করে খুনের অভিযোগ সামনে এসেছে। স্থানীয় পুলিশ সূত্রে খবর, রাজ্যটির বরোদার এক জঙ্গল থেকে ধর্ষিতা নারীর লাশ উদ্ধার হয়েছে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোরের দিকে জঙ্গলে নারীটির দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারাই পুলিশকে খবর দেয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, নারীটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

পুলিশ ইতিমধ্যে চারজনকে গ্রেফতার করেছে তারা সকলেই নারীর গ্রামের বাসিন্দা। স্থানীয়দের তথ্য মতে, নারীটিকে বিয়ের জন্য চারজনের মধ্যে একজন চাপ দিচ্ছিল। কিন্তু নারী বারেবারে তা প্রত্যাখ্যান করেছিল। এ নিয়ে ওই গ্রামে অশান্তি হয়েছিল। পরে সেই যুবক নারীটিকে বিবাহ বহির্ভূত ধর্ষণের হুমকিও দিয়েছিল।

পুলিশের অনুমান প্রত্যাখ্যাত হওয়ায় নারীর উপর হামলা চালায় তারা। তদন্তে পুলিশ আরো জানতে পেরেছে হামলার হাত থেকে বাঁচতে ওই নারী পালানোর চেষ্টা করেছিল। কিন্তু তাকে ধাওয়া করে একটি জঙ্গলে তুলে নিয়ে গণধর্ষণ করে গলার ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। ইতিমধ্যে চারজন পুলিশি হেফাজতে রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১,২০২৪
ভিএস/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।