ঢাকা, রবিবার, ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০, ০৭ রবিউল আউয়াল ১৪৪২

ভারত

করোনা আক্রান্ত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
করোনা আক্রান্ত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল

কলকাতা: করোনার প্রকোপ মোটেই কমছে না পশ্চিমবঙ্গে। এবার পশ্চিমবঙ্গের বিজেপি (ভারতীয় জনতা পার্টি) নেত্রী তথা প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল করোনায় আক্রান্ত হয়েছেন।

অবশ্য রোববার (২৭ সেপ্টম্বর) তিনি নিজেই  টুইট করে এ খবর জানিয়েছেন।

অগ্নিমিত্রা পাল জানিয়েছেন, ‘আমার কোভিড পজিটিভ ধরা পড়েছে। অনুরোধ করবো, গত পাঁচদিন ধরে যারা আমার সংস্পর্শে এসেছেন, তারা সবাই করোনা পরীক্ষা করুন। ধন্যবাদ।

এর পাশাপাশি অগ্নিমিত্রা জানিয়েছেন, কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এলেও তার শরীরে কোনো করোনা উপসর্গ দেখা যায়নি। আপাতত হোম কোয়ারেন্টিনে থাকবেন বলে জানিয়েছেন তিনি।

এর আগে পশ্চিমবঙ্গ বিজেপি নেতা তথা অভিনেত্রী লকেট চট্টোপাধ্য়ায় করোনা আক্রান্ত হয়েছিলেন। তিনি এখন সুস্থ। এবার করোনা আত্রান্ত অগ্নিমিত্রা পাল।

জানা যাচ্ছে, গত কয়েক সপ্তাহ ধরে দলীয় কাজে নানা জায়গায় গিয়েছেন তিনি। মেলামেশা করতে হয়েছে বহুজনের সঙ্গে। অনেক দলীয় কর্মী করোনায় আক্রান্ত। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই অগ্নিমিত্রা সংক্রমিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
ভিএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa